Advertisement
০৪ মে ২০২৪
America

ঠিক যেন ‘হোম অ্যালোন’-এর দৃশ্য! ডাকাতিতে গিয়ে বরফে পা পিছলে ধরাশায়ী ডাকাত

ফ্লোরিডার গেইনসভিলে বড়দিনের ঘটনা। এক ব্যক্তি গেইনসভিলের একটি দোকানে ডাকাতির চেষ্টা করেন। কিন্তু বরফে পা পিছলে পড়ে গিয়ে ডাকাতের ঠিকানা হল শ্রীঘরে।

বরফে পা পিছলে এক দম পপাত ধরণীতল ডাকাত।

বরফে পা পিছলে এক দম পপাত ধরণীতল ডাকাত। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৫:২৬
Share: Save:

১৯৯০-এর হলিউড ছবি ‘হোম অ্যালোন’-এর কথা মনে আছে? জনপ্রিয় এই সিনেমার এক দৃশ্যে দেখা গিয়েছিল, বাড়িতে ডাকাতি করতে এসে কী ভাবে বরফের উপর পা পিছলে পড়ে গিয়ে কেমন দুর্দশা হয়েছিল এক জন ডাকাতের। সিনেমার ঠিক ওই দৃশ্যের পুনরাবৃত্তি হল বাস্তবে। ফ্লোরিডার গেইনসভিলে বড়দিনের দিন এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এক ব্যক্তি বড়দিনে গেইনসভিলের একটি দোকানে ডাকাতির চেষ্টা করেন। দোকানের কর্মচারীরা ওই ডাকাতকে আটকানোর চেষ্টা করলে তিনি সঙ্গে সঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। আর পালাতে গিয়েই চিৎপটাং। বরফে পা পিছলে এক দম পপাত ধরণীতল। বরফে পা পিছলে পড়ে যাওয়ার কারণে তাঁর মাথাতেও আঘাত লাগে। ওই ডাকাতকে গ্রেফতার করার পর, গেইনসভিল পুলিশ এই ডাকাতির ঘটনাকে ‘হোম অ্যালোন’ সিনেমার একটি দৃশ্যের সঙ্গে তুলনা করেছে।

পুলিশ জানিয়েছে, ধৃত ওই ডাকাতের নাম লুইস সাজবোচো-অর্ডোনেজ। তিনি গেইনসভিলের একটি দোকানে ডাকাতি করার ছক কষেছিলেন। সেই মতো ২৫ ডিসেম্বর সকালে দোকানের বাইরে হেঁটে আসা এক কর্মচারীর দিকে তেড়ে যান লুইস। উভয়ের মধ্যে ঝামেলা শুরু হলে দোকানের অন্য কর্মচারীরাও ঘটনাস্থলে জড়ো হয়ে যান। ভয় পেয়ে কোমর থেকে পিস্তল বার করতে গিয়ে বরফের উপর পা পিছলে প়ড়ে যান লুইস। এর পর ওই দোকানের কর্মচারীরা তাঁকে কাবু করে ফেলেন। সন্দেহভাজন ওই ডাকাত গুলি চালালেও, কেউ গুলিবিদ্ধ হননি এবং ডাকাতির চেষ্টা ব্যর্থ হয় বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

america Robbery Robbery Case Movie Stars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE