Advertisement
১১ মে ২০২৪
Bangladesh

বিয়ে করলেন বাংলাদেশের রেলমন্ত্রী সুজন

পঞ্চগড়-২ আসন থেকে টানা তৃতীয় বার নির্বাচিত সুজন সুপ্রিম কোর্টের ডাকসাইটে আইনজীবী।

নববিবাহিত রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

নববিবাহিত রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
ঢাকা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ০৬:১৭
Share: Save:

জল্পনা চলছিল। ঘটনা যে এগোচ্ছে, তা স্বীকারও করেছিলেন বাংলাদেশের রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। বলেছিলেন, বন্দোবস্ত পাকা হলে নিজেই খবরটি দেবেন। শুক্রবার সেই খবর দিয়েছেন তিনি— “গত ৫ তারিখে আকদ (কাজির উপস্থিতিতে রেজিস্ট্রেশন) করেছি। তিনি ল’ পাস করেছেন। একটি বেসরকারি কলেজের প্রশাসনিক কর্মকর্তা।”

পঞ্চগড়-২ আসন থেকে টানা তৃতীয় বার নির্বাচিত সুজন সুপ্রিম কোর্টের ডাকসাইটে আইনজীবী। ছাত্রজীবন থেকেই রাজনীতিতে। ২০১৮-য় প্রথম স্ত্রী মারা যাওয়ার পরে ৬৫ বছর বয়সে এটি সুজনের দ্বিতীয় বিয়ে। তাঁর এক পুত্র ও দুই কন্যার সকলেই বিবাহিত। পাত্রী শাম্মী আখতার মণি (৪২)-ও দ্বিতীয় বার বসেছেন বিয়েতে। আগের পক্ষের একটি মেয়ে রয়েছে তাঁর। পারিবারিক সূত্রে খবর, আইন বিষয়ে পরামর্শ নিতে রেলমন্ত্রীর কাছে গিয়ে পরিচয়, প্রণয় ও অবশেষে পরিণয়। রেলমন্ত্রী বলেন, “আকদে দুই পরিবারের ঘনিষ্ট কয়েক জন উপস্থিত ছিলেন। তবে কনেকে এখনও বাড়িতে আনা হয়নি।”

এর আগের রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করেছিলেন, তবে সেটি ছিল তাঁর প্রথম বিয়ে। মস্ত ধুমধাম করে নিজের চেয়ে ৪০ বছরের কম বয়সি পাত্রীকে বিয়ে করেছিলেন প্রাক্তন মুক্তিযোদ্ধা মুজিবুল। দু’বছর পরে তিনি যমজ সন্তানের জনকও হন। তবে এ বার সুজনের বিয়ের অনুষ্ঠান একেবারেই ঘরোয়া। বড় আয়োজনের চিন্তা এখনই করছেন-না জানিয়ে মন্ত্রী বলেন, “দেশের পরিস্থিতি তো এখন সে রকম নয়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE