Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cyclone Sitrang

ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকা, সিত্রাংয়ের হানায় মৃত্যু পুলিশ এবং আসামির!

সোমবার সন্ধ্যায় সিত্রাংয়ের আঘাত করে বাংলাদেশের উপকূলে। সিত্রাংয়ের দাপটে বাংলাদেশের মোট ৬ জেলায় ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

সিত্রাংয়ের দাপটে পথদুর্ঘটনার কবলে বাংলাদেশ পুলিশ।

সিত্রাংয়ের দাপটে পথদুর্ঘটনার কবলে বাংলাদেশ পুলিশ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৪:০২
Share: Save:

আসামিকে ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার পথে সিত্রাংয়ের হানায় মৃত্যু হল পুলিশের দুই কনস্টেবলের। নিহত হয়েছেন ওই আসামিও। সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার দুর্ঘটনাটি হয় টাঙ্গাইলের মধুপুর-জামালপুর সড়কে। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক এসআই এবং আরও এক আসামি।

সূত্রের খবর, সোমবার রাত ৮টা নাগাদ জামালপুরের একটি সংশোধনাগার থেকে দুই বন্দিকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন পুলিশকর্মীরা। মামলার তদন্তের জন্য ডিএনএ পরীক্ষা করাতে নিয়ে যাওয়া হচ্ছিল ২ আসামিকে। ঢাকা যাওয়ার একটু আগেই সিত্রাংয়ের প্রভাবে প্রবল ঝড়বৃষ্টির মধ্যে পড়ে পুলিশের গাড়িটি। ঝড়ের মধ্যে গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। গোলাবাড়ি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা মারে পুলিশের গাড়িটি। অকুস্থলে মৃত্যু হয় মোট ৩ জনের।

খবর পেয়ে পুলিশ এবং উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে যান। সবাইকে উদ্ধার করে মধুপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা কনস্টেবল নুরুল ইসলাম এবং আসামি লালনকে মৃত বলে ঘোষণা করেন। পরে মৃত্যু হয় মহম্মদ সোহেল নামে আরও এক কনস্টেবলের।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় সিত্রাংয়ের আঘাত করে বাংলাদেশের উপকূলে। সিত্রাংয়ের দাপটে বাংলাদেশের মোট ৬ জেলায় ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। যদিও পূর্বাভাসের তুলনায় কম শক্তি নিয়েই আঘাত হেনেছে এই ঘূর্ণিঝড়। তবে বুধবার পর্যন্ত বাংলাদেশের রংপুর, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেটে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyclone Sitrang Bangladesh Dead Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE