Advertisement
১৮ মে ২০২৪
Blast in Pakistan

পাকিস্তানের ইসলামাবাদে আত্মঘাতী বিস্ফোরণ, নিহত এক পুলিশকর্মী, জখম কমপক্ষে ৬

শুক্রবার ইসলামাবাদে একটি বাজারের কাছে বিস্ফোরণ হয়। হামলায় নিহত হয়েছেন এক পুলিশকর্মী। জখম হয়েছেন কমপক্ষে ৬ জন। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

শুক্রবার সকালে ইসলামাবাদে আত্মঘাতী বিস্ফোরণ ঘটে।

শুক্রবার সকালে ইসলামাবাদে আত্মঘাতী বিস্ফোরণ ঘটে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১২:৫৩
Share: Save:

আত্মঘাতী বিস্ফোরণে কাঁপল পাকিস্তানের ইসলামাবাদ। শুক্রবার একটি বাজারের কাছে বিস্ফোরণ হয়। হামলায় নিহত হয়েছেন এক পুলিশকর্মী। জখম হয়েছেন কমপক্ষে ৬ জন।

ডেপুটি ইনস্পেক্টর জেনারেল সোহেল জাফর চট্টা জানিয়েছেন, ইসলামাবাদে আই-১০/৪ এলাকায় শুক্রবার সকাল ১০টা ১৫ মিনিটে এক ব্যক্তি ও এক মহিলা গাড়িতে করে আসেন। সন্দেহজনক হওয়ায় গাড়িটি দাঁড় করিয়ে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশির সময় ওই ব্যক্তি গাড়ির মধ্যে ঢোকেন। তার পরই আত্মঘাতী বিস্ফোরণ ঘটান।

গোটা এলাকা নিরাপত্তার জালে মুড়ে ফেলা হয়েছে। জখমদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নিহত পুলিশকর্মীর নাম আদিল হুসেন। তিনি হেড কনস্টেবল হিসাবে কর্মরত ছিলেন। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পুলিশকে টার্গেট করছে জঙ্গিরা। এ কথা টুইট করে জানিয়েছে ইসলামাবাদ পুলিশ।

বিস্ফোরণের জেরে এলাকায় যান চলাচল বিঘ্নিত হয়েছে। বিস্ফোরণস্থল এড়ানোর পরামর্শ দেওয়া হয়েছে বাসিন্দাদের। হামলার নিন্দায় সরব হয়েছেন বিদেশমন্ত্রী বিলাবল ভু্ট্টো জারদারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE