Advertisement
১১ মে ২০২৪
Road Accident

আনন্দের মাঝেই বিষাদ, সেমিফাইনালে জয়ের আনন্দে মাতোয়ারা ফ্রান্সে গাড়ির ধাক্কায় মৃত কিশোর

১টি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই কিশোরটিকে। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকদের চেষ্টা ব্যর্থ করে মারা যায় সে।

ফ্রান্সে উৎসবে মাতোয়ারা নাগরিকরা।

ফ্রান্সে উৎসবে মাতোয়ারা নাগরিকরা। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
প্যারিস শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২০:২৯
Share: Save:

বুধবার রাতে বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনালে মরক্কোকে হারিয়ে ফ্রান্স ফাইনালে ওঠা নিশ্চিত করেছে। সেই আনন্দে মাতোয়ারা গোটা ফ্রান্স। কিন্তু সেই আনন্দের মধ্যেই ঘটে গেল বিপর্যয়। ফ্রান্সের মঁপেলিঁয়ারস প্রদেশে একটি গাড়ির ধাক্কায় মারা গেল এক ১৪ বছরের কিশোর।

স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে, দেশের নানা প্রান্তে গাড়ির মাথায় দেশের পতাকা লাগিয়ে সেগুলি নিয়ে শহরের নানা প্রান্তে চক্কর কাটছিলেন আনন্দে মাতোয়ারা নাগরিকরা। সে রকমই ১টি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই কিশোরটিকে। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকদের চেষ্টা ব্যর্থ করে মারা যায় সে। চিকিৎসকরা জানিয়েছেন, গাড়ির ধাক্কা লাগার পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই কিশোরের। এই প্রসঙ্গে ওই অঞ্চলের জনপ্রতিনিধি নাথানিয়েল ওজিয়ল বলেন, “আনন্দের পরিবেশ একটা দুঃখজনক ঘটনা দিয়ে শেষ হল। এটা মানা যায় না।”

প্রসঙ্গত, ফ্রান্সে মরক্কোর বিপুল সংখ্যক অধিবাসী বসবাস করেন। তাই ফ্রান্স এবং মরক্কোর সেমিফাইনাল নিয়ে সে দেশে উত্তেজনার পরিবেশ তৈরি হয়। এই উত্তেজনার আবহে আগে থেকেই সতর্ক ছিল ফরাসি পুলিশ। পুলিশের তরফে জানা গিয়েছে, অশান্তির আশঙ্কা থাকলেও তেমন বড় কোনও ঘটনা ঘটেনি। তবে এমন পথদুর্ঘটনা ঘটে যাবে তা আশা করতে পারেননি কেউই। গাড়ির চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident france World Cup Football Morocco
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE