Advertisement
২৬ এপ্রিল ২০২৪
World

Brazilian Polygamist: যে আগে আসবে তার সন্তানেরই বাবা হব, নিজের ৯ স্ত্রীকে জানালেন ব্রাজিলীয় মডেল

আর্থারের দাবি, তিনি সব স্ত্রীকেই সমান ভালবাসেন। কাউকে কম বা বেশি ভালবাসেন না। তাই যে কোনও স্ত্রীর সঙ্গেই সঙ্গম করে বাবা হতে প্রস্তুত তিনি।

নয় স্ত্রীকে নিয়ে আর্থার।

নয় স্ত্রীকে নিয়ে আর্থার। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
ব্রাসিলিয়া শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১১:৩২
Share: Save:

যে আগে রাজি হবে তাকেই প্রথম সন্তানসুখ দেওয়া হবে। নিজের ৯ স্ত্রীকে এমনই জানালেন ব্রাজিলের মডেল আর্থার ও উরসো। আর্থার সম্প্রতি ঘোষণা করেছিলেন, যৌনসুখ পেতে তিনি আরও দুই মহিলাকে বিয়ে করতে চান। এর পর তাঁকে ছেড়ে চলে যান তাঁর এক স্ত্রী।

এর পরই পরিবারকে বড় করার জন্য বাবা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ন’জন সঙ্গিনীর মধ্যে কাকে বেছে নেবেন সন্তানের মা হওয়ার জন্য? দায়িত্ব দিয়েছেন সঙ্গিনীদের উপরেই। সাফ জানিয়ে দিয়েছেন, যিনি আগে তাঁর কাছে আসবেন তাঁকেই সন্তানের মা হিসেবে বেছে নেবেন।

আর্থার জানিয়েছেন, তিনি সব স্ত্রীকেই সমান ভাবে ভালবাসেন। কাউকে কম বা কাউকে বেশি ভালবাসেন না। তাই যে কোনও স্ত্রীর সন্তানেরই বাবা হতে প্রস্তুত তিনি। কারণ যে সন্তাই জন্ম নেবে, সে সবার কাছ থেকেই সমান ভালবাসা পাবে বলেও তিনি মন্তব্য করেন।

আর্থারের রঙিন জীবন যাপনের কারণে তাঁকে ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি মানুষ ফলো করেন।

আর্থার, তাঁর প্রথম স্ত্রী লুয়ানা কাজাকির উপস্থতিতেই সাও পাওলোর একটি ক্যাথলিক গির্জায় বাকি মহিলাদের বিয়ে করেন। তবে ব্রাজিলে বহু বিবাহ অবৈধ হওয়ায় এই বিয়েগুলি আইনসম্মত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

World model Brazilian Star Wives
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE