Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

ব্রিটিশ মডেলের মোবাইল ক্যামেরায় ধরা পড়ল ‘ভূত’!

নিজস্ব প্রতিবেদন
১৪ মার্চ ২০১৮ ১০:৫৭
ছবি: কেটি প্রাইসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে।

ছবি: কেটি প্রাইসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে।

ভূত আছে না নেই তা নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে। তবে ভয় পেতে বোধহয় আমরা একটু ভালই বাসি। তাই ভয়ে দু’হাত দিয়ে চোখ ঢেকে আঙুলের ফাঁক দিয়ে হরর ফিল্মের সবচেয়ে ভয়ানক দৃশ্যটাও আমরা মিস করতে চাই না।

তবে হরর ফিল্মে ভূত দেখা আর বাস্তবে কোনও ‘ভৌতিক’ ঘটনা প্রত্যক্ষ করার মধ্যে বিস্তর ফারাক আছে। যে ফারাকটা হাড়ে হাড়ে টের পেয়েছেন ব্রিটিশ মডেল এবং টেলিভিশন সঞ্চালক কেটি প্রাইস।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করে নিজের ‘ভৌতিক’ অভিজ্ঞতা শেয়ার করেছেন কেটি। কেটির করা এই পোস্টগুলি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর পোস্ট করা ছবিগুলির নীচে ইতিমধ্যেই হাজার খানেক কমেন্ট এবং ২০ হাজারেরও বেশি লাইক জমা হয়েছে। সংখ্যা এখনও বেড়ে চলেছে।

Advertisement

A post shared by Katie Price (@officialkatieprice) on

আরও পড়ুন: ‘ভিনগ্রহী যান’ দেখা গিয়েছে! দাবি পেন্টাগনের প্রাক্তন কর্তার

৩৯ বছর বয়সী এই মডেলের দাবি, এই ছবিগুলি তোলার সময় তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন ‘ঘোস্ট হান্টার’ লি রবার্টসও। ইংল্যান্ডের অনেক জায়গারই ‘ভুতুড়ে’ বলে বদনাম রয়েছে। এ বার কি কেটি প্রাইসের সাসেক্সের বাড়িও যুক্ত হবে সেই তালিকায়!

যাঁরা ভূতে বিশ্বাস করেন না, তাঁরা অনেকেই এই ছবিগুলিকে ‘অ্যাপ’-এর কারসাজি বলে উড়িয়ে দিতে পারেন। তবে ছবিগুলি দেখলে এগুলির মধ্যে যে একটু গা ছমছমে ব্যাপার আছে তা মেনে নিয়েছেন অনেকেই।

আরও পড়ুন

Advertisement