Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে ধোঁকা! নগদ ৮৫ লক্ষ টাকা ছিনতাই করে চম্পট দুষ্কৃতীদের

এই ঘটনায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসায়ী। অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

ব্যবসায়ীর টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট দেন ছিনতাইকারীরা।

ব্যবসায়ীর টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট দেন ছিনতাইকারীরা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৫:০৩
Share: Save:

ব্যাঙ্কে টাকা জমা দিতে যাচ্ছিলেন এক ব্যবসায়ী। মাঝপথে তাঁর গাড়ি আটকান পুলিশের ছদ্মবেশে ছিনতাইকারীরা। তার পর ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক নগদ টাকা ছিনিয়ে তাঁরা চম্পট দেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ঢাকার দক্ষিণ কেরানিগঞ্জ এলাকায়।

বাংলাদেশের সংবাদপত্র প্রথম আলো জানিয়েছে, এলাকার এক পাইকারি ব্যবসায়ী পিক আপ ভ্যানে করে নগদ ৮৫ লক্ষ টাকা ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন। মাঝপথে তাঁর পথ আটকায় পুলিশ লেখা একটি গাড়ি। ওই গাড়িতে সাত থেকে আট জনের দল ছিল। ব্যবসায়ীর পিক আপ ভ্যান থামতেই, সেখান থেকে চালক ও তাঁকে ধরে নিজেদের গাড়িতে তোলেন ছিনতাইকারীরা। ব্যবসায়ীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়া হয়। এর পর পিক আপ ভ্যানের চালকের হাত-পা বেঁধে ফেলেন দুষ্কৃতীরা। সেই সময় কোনও রকমে ছিনতাইকারীদের গাড়ি থেকে লাফিয়ে দৌড়ে পালান ওই ব্যবসায়ী।

অভিযোগ, ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ ৮৫ লক্ষ টাকা ছিনতাই করেছেন দুষ্কৃতীরা। ব্যবসায়ীর পিক আপ ভ্যানের চালককে দক্ষিণ কেরানিগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় ফেলে দুষ্কৃতীরা চম্পট দেন। এই ঘটনায় অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী কেরামত আলি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Snatching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE