Advertisement
০৩ মে ২০২৪
Stand up comedian

এখনও বিপদ কাটেনি গ্যাস বেলুন ফেটে আহত কৌতুকাভিনেতা রনির

পুলিশের ওই অনুষ্ঠানে কিছু গ্যাস বেলুন ওড়ানো হচ্ছিল। সেই সময় একটি গ্যাস বেলুনে বিস্ফোরণ হয়। সেখানেই দাঁড়িয়েছিলেন রনি-সহ আরও কয়েক জন। 

কৌতুক শিল্পী আবু হেনা রনি।

কৌতুক শিল্পী আবু হেনা রনি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ০১:১৮
Share: Save:

এখনও বিপন্মুক্ত নন গ্যাস বেলুন ফেটে আহত কৌতুক শিল্পী আবু হেনা রনি। ঢাকার গাজিপুর মেট্রোপলিটন পুলিশের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই গ্যাস বেলুন বিস্ফোরণে রনি অগ্নিদগ্ধ হন। এই ঘটনায় আরও চার জন অগ্নিদগ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে গিয়েছে।

পুলিশের ওই অনুষ্ঠানে কিছু গ্যাস বেলুন ওড়ানো হচ্ছিল। সে সময় একটি গ্যাস বেলুনে বিস্ফোরণ হয়। সেখানেই দাঁড়িয়েছিলেন রনি-সহ আরও কয়েক জন। তাঁরা গুরুতর আহত হন। দ্রুত তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কৌতুকশিল্পীর অবস্থা আশঙ্কাজনক না হলেও যে হেতু অনেকটা পুড়ে গিয়েছে তাঁর শরীর, তাই তাঁরা নজরে রেখেছেন।

বাংলাদেশের কৌতুকশিল্পী রনি একটি জনপ্রিয় টিভি রিয়ালিটি শোয়ে জিতে এই বাংলায় জনপ্রিয় হন। তিনি অগ্নিদগ্ধ— এ খবর শোনার পরই অনুষ্ঠানের সঞ্চালক মীর উদ্বেগ প্রকাশ করে ফেসবুক পোস্ট করেছেন। উদ্বেগ প্রকাশ করেছেন একাধিক টলি তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stand up comedian Comedian Abu Hena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE