Advertisement
০২ মে ২০২৪
Wedding Disaster

বিলাসবহুল রেস্তরাঁয় চোখধাঁধানো বিয়ের অনুষ্ঠান, এক টাকাও না দিয়ে পালিয়ে গেলেন নবদম্পতি!

ইটালির একটি রেস্তরাঁয় বিয়ের অনুষ্ঠান শেষে টাকা না দিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নবদম্পতির বিরুদ্ধে। রেস্তরাঁর মালিক তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

Couple fled after having lavish wedding party at Italy restaurant

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রোম শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৮:৫২
Share: Save:

‘ডেসটিনেশন ওয়েডিং’ ইদানীং প্রচলিত শব্দবন্ধ। অনেকেই বাসস্থান থেকে দূরে, কখনও কখনও দেশের বাইরে গিয়েও উপযুক্ত স্থান নির্বাচন করে বিয়ের পিঁড়িতে বসেন। বলিউড তারকাদের এই ধরনের বিয়ের অনুষ্ঠানের কথা তো আকছার শোনা যায়। কিন্তু সম্প্রতি এই ‘ডেসটিনেশন ওয়েডিং’-এই হয়েছে কেলেঙ্কারি। ধুমধাম করে অনুষ্ঠান হয়েছে। কিন্তু টাকা না দিয়েই পালিয়ে গিয়েছেন নবদম্পতি।

ঘটনাটি ইটালির একটি রেস্তরাঁয়। সামুদ্রিক খাবারদাবারের জন্য ওই রেস্তরাঁটি বিখ্যাত। সেখানেই বিয়ের অনুষ্ঠান করবেন বলে ঠিক করেন নবদম্পতি। নির্দিষ্ট দিনে রেস্তরাঁয় যান তাঁরা। তাঁদের সঙ্গে ছিলেন অন্তত ৮০ জন অতিথি। অগস্ট মাসেই তাঁদের বিয়ে হয়ে গিয়েছিল। তার অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণ ভাবে ইটালির রেস্তরাঁয় আয়োজন করা হয়। অভিযোগ, অনুষ্ঠান শেষে টাকা না দিয়েই চলে যান তাঁরা। অতিথিদের কাউকেই পাওয়া যায়নি।

রেস্তরাঁর মালিক খোঁজ নিয়ে জানতে পারেন, শুধু রেস্তরাঁয় নয়, দেশ ছেড়েই চলে গিয়েছেন নবদম্পতি এবং তাঁদের অতিথিরা। তাঁরা এসেছিলেন জার্মানি থেকে। সেখানেই আবার ফিরে গিয়েছেন। নবদম্পতির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন রেস্তরাঁ কর্তৃপক্ষ। শেষে পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

ওই রেস্তরাঁ মালিক বলেন, ‘‘ওঁরা আমাকে পুরো টাকা না দেওয়া পর্যন্ত আমি ওঁদের শান্তিতে থাকতে দেব না। ৪০ বছর ধরে আমি রেস্তরাঁ চালাচ্ছি। এই ধরনের ঘটনা আগে কখনও আমার সঙ্গে ঘটেনি।’’

অভিযোগ দায়েরের পর জার্মানি এবং ইটালির পুলিশ ওই দম্পতিকে চিহ্নিত করেছে। কিন্তু অভিযোগ অস্বীকার করেছেন যুবক। তাঁর দাবি দুই ধাপে রেস্তরাঁ কর্তৃপক্ষের পুরো টাকাই তিনি মিটিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Italy Viral News destination wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE