×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

দৌড়বাজ পাখির সঙ্গে রেস করলেন যুবরাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

সংবাদ সংস্থা
দুবাই ০৬ জানুয়ারি ২০২১ ১৪:৫৯
উটপাখির সঙ্গে সাইকেল রেস। ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

উটপাখির সঙ্গে সাইকেল রেস। ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

ধনকুবেরদের অনেক রকম শখ থাকে। তার কিছু কিছু নমুনাও সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে। আর যে সব ধনকুবেরদের নানা ছবি ভিডিয়ো ভাইরাল হয় তাঁদের মধ্যে অন্যতম দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মহম্মদ বিন রশিদ আল মাকতুম। সম্প্রতি উটপাখির সঙ্গে তাঁর সাইকেল রেসের একটি ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি হামদান তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন। একাধিক ক্যামেরা থেকে রেকর্ড করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, আরও কয়েকজনের সঙ্গে সাইকেল রেস করছেন হামদান। আর পিচের রাস্তার পাশেই বালির উপর দিয়ে দৌড়ে চলেছে ২টি উটপাখি।

আরওপড়ুন: পূর্ব বর্ধমানে দাঁড়িয়ে তৃণমূলকে আক্রমণ দিলীপের, পাল্টা জবাব দেবু টুডুর

Advertisement

আরওপড়ুন: একটি মিসড কলেই বুক করা যাবে রান্নার গ্যাস সিলিন্ডার, জেনে নিন ফোন নম্বর​

একটি উটপাখিকে এগিয়ে যেতে দেখে হামদানও প্যাডেলে আরও জোর দেন। টেক্কা দেওয়ার চেষ্টা করেন উটপাখিটিকে। এমন সময় পিচ রাস্তার ডান দিক থেকে হামদানের সামনে দিয়েই উটপাখিটি বাম দিকে চলে আসে। এই ভাবে চলতে থাকে রেস। এক মিনিটের ভিডিয়োতে কখনও উটপাখিগুলিকে আবার কখনও হামদানকে পরস্পরকে টেক্কা দিতে দেখা যায়। তবে শেষ পর্যন্ত এই বিচিত্র প্রতিযোগিতার ফলাফল কী হল, তা আর জানা যায়নি।


A post shared by Fazza (@faz3)

১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিয়োটি ১ জানুয়ারি পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি ৪ লাখ ৬৩ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে হামদানের ফ্যানেরা একের পর এক কমেন্ট করে চলেছেন।

Advertisement