Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

স্কুলে মারামারি করেছে মেয়ে, গাড়িতে না চাপিয়ে ৮ কিলোমিটার হাঁটিয়ে মেয়েকে বাড়ি নিয়ে এলেন বাবা!

নিজস্ব প্রতিবেদন
০৭ ডিসেম্বর ২০১৮ ১৩:৪৩
এ ভাবেই হেঁটে বাড়ি ফিরেছেন ওই বালিকা। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

এ ভাবেই হেঁটে বাড়ি ফিরেছেন ওই বালিকা। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

অন্যায় করেছিল মেয়ে। বাবা অন্ধ স্নেহ দেখাননি। তৎক্ষণাৎ শাস্তি দিয়েছেন মেয়েকে। সেই শাস্তি দেওয়ার ভিডিয়োই এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। শাস্তির মাত্র একটু বেশি হলেও সময়ে পদক্ষেপ করায় নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন আমেরিকার ওই বাবা।

মেয়ে স্কুলবাসে তাঁর এক সহপাঠীকে মেরেছে। এই অপরাধ দ্বিতীয় বার করার জন্য মেয়েকে তিন দিনের জন্য সাসপেন্ড করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি নামিয়ে দেওয়া হয়েছে স্কুল বাস থেকে। এবং স্কুলের তরফে খবর দেওয়া হয়েছে বাবাকে। বাবা গাড়ি নিয়ে এসেছেন মেয়েকে বাড়ি নিয়ে যেতে।

কিন্তু অপরাধ করা মেয়েকে নিজের গাড়িতে নিয়ে বাড়ি ফিরে আসেননি ওই বাবা। শাস্তিস্বরূপ তিনি মেয়েকে হেঁটে বাড়ি ফেরার নির্দেশ দিয়েছেন। নিজে গাড়ি নিয়ে মেয়ের পেছন পেছন বাড়ি এসেছেন । ম্যাট নিজেই জানিয়েছেন, দুই ডিগ্রী সেন্টিগ্রেড তাপমাত্রায় প্রায় আট কিলোমিটার হেঁটে বাড়ি ফিরেছে তাঁর মেয়ে।

Advertisement


মেয়ের হেঁটে বাড়ি ফেরার সেই ভিডিয়ো তিনি পোস্ট করেছেন ফেসবুকে। সঙ্গে লিখেছেন, ‘‘এই সুন্দর বালিকা, আমার দশ বছরের মেয়ে দ্বিতীয় বার জন্য তাঁর সহপাঠীকে মেরেছে। সেজন্য তাঁকে স্কুলের বাস থেকে নামিয়ে দেওয়া হয়েছে। আমি একটা জিনিস ওকে পরিষ্কার ভাবে বলতে চাই, আমি অন্যকে আঘাত করা সহ্য করব না।’’

আরও পড়ুন: ট্রাম্পের গল্ফ ক্লাবেও কাজ করেন অনুপ্রবেশকারী!

ওই বাবা হলেন আমেরিকার ওহিয়োর বাসিন্দা ম্যাট কক্স। তাঁর পোস্ট করা এই ভিডিয়োই ঝড় তুলেছে ফেসবুকে। সাড়ে তিন লক্ষ শেয়ারের পাশাপাশি, প্রায় ১ কোটি ৬০ লক্ষ মানুষ ভিডিয়োটি দেখেছেন।

আরও পড়ুন: যেন স্টার ওয়ার্সের ‘সারলাক পিট’! কানাডায় খোঁজ মিলল দৈত্যাকার গুহার

(সারা বিশ্বের গুরুত্বপূর্ণ ঘটনা নিয়েবাংলায় খবরপেতে চোখ রাখুন আমাদেরআন্তর্জাতিকবিভাগে।)

আরও পড়ুন

Advertisement