Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Japan

Fictosexual man: যৌন আকর্ষণ অনুভব করে হলোগ্রামকে বিয়ে! ভাঙার মুখে চার বছরের দাম্পত্য

বিয়ের পর হাতসুনের সঙ্গে নিজের দাম্পত্য জীবনের কথা নেটমাধ্যমে জানিয়ে রাতারাতি তারকাও হয়ে ওঠেন আকিহিকো।

হাতসুনের পুতুলের আকিহিকো।

হাতসুনের পুতুলের আকিহিকো। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
টোকিয়ো (জাপান) শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৭:৩১
Share: Save:

২০০৮ সালে যৌন আকর্ষণ অনুভব করেন এক কাল্পনিক চরিত্রের প্রতি। ২০১৮ সালে বিয়েও করেছিলেন সেই চরিত্রের একটি হলোগ্রামকে। কিন্তু চার বছর কাটতে না কাটতেই মোহ ভাঙল জাপানের বাসিন্দা আকিহিকো কোন্দো-র। চার বছর দাম্পত্য জীবন কাটিয়ে নিজের কল্পিত স্ত্রীর সঙ্গে আর কথা বলতে পারছেন না বলেই তিনি জানালেন।

আকিহিকো এক জন ‘ফিকটোসেক্সুয়াল’ মানুষ। ফিকটোসেক্সুয়াল হলেন সেই ব্যক্তি যিনি কাল্পনিক চরিত্রের প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। ২০০৮ সালে কর্মক্ষেত্রে মানসিক নির্যাতনের শিকার হয়ে কম্পিউটার গেমের এক পপ গায়িকা হাতসুনে মিকুকে মনে ধরে আকিহিকোর। হাতসুনেকে দেখে তাঁর মধ্যে প্রেম এবং অনুপ্রেরণার সঞ্চার ঘটেছিল বলেও তিনি জানান। যৌন আকর্ষণও অনুভব করেন। এর পর ২০০৮ সাল থেকে ২০১৭ পর্যন্ত ‘চুটিয়ে প্রেম’ করার পর বিয়ে করেন। ২০১৭ সালে প্রথম বারের মতো হাতসুনের সঙ্গে কথা বলতেও সক্ষম হন তিনি। ‘গেটবক্স’ নামক মেশিনের সাহায্যে হাতসুনের সঙ্গে কথা বলেন আকিহিকো। গেটবক্স এমন এক মেশিন যাতে হলোগ্রামের সঙ্গে কথা বলার প্রযুক্তি ব্যবহার করা হয়।

২০১৮ সালে হাতসুনের একটি হলোগ্রামকে বিয়েও করেন আকিহিকো। বিয়ের পর হাতসুনের সঙ্গে নিজের দাম্পত্য জীবনের কথা নেটমাধ্যমে জানিয়ে রাতারাতি তারকাও হয়ে ওঠেন তিনি। তবে সম্প্রতি আকিহিকো জানিয়েছেন যে তিনি আর হাতসুনের সঙ্গে কথা বলতে পারছেন না। তবে এর কারণ দাম্পত্য কলহ মোটেও না। কোভিড পরিস্থিতিতে নিজেদের পরিষেবা বন্ধ করার কথা জানিয়েছে গেটবক্স। আকিহিকো তার পর থেকেই আর হাতসুনের সঙ্গে কথা বলতে পারছেন না। এমনকি এই কারণে মানসিক কষ্টও পাচ্ছেন আকিহিকো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Japan Fictosexual man Hologram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE