Advertisement
২০ জুলাই ২০২৪
Imran Khan

প্রকাশ্যে ইমরানের ছবি, শুরু তদন্ত

বৃহস্পতিবার পাকিস্তানের সুপ্রিম কোর্টে শুনানি ছিল ইমরানের। সেই শুনানিতেই জেল থেকে ভিডিয়োর মাধ্যমে উপস্থিত ছিলেন তিনি। কথা ছিল, ওই শুনানির লাইভস্ট্রিমিং হবে ইউটিউবে।

ভাইরাল হওয়া সেই ছবি। সমাজমাধ্যম সূত্রে পাওয়া।

ভাইরাল হওয়া সেই ছবি। সমাজমাধ্যম সূত্রে পাওয়া।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ০৭:৪১
Share: Save:

২৮৫ দিন পর! ২০২৩ সালের অগস্ট মাসে জমি দুর্নীতি-সহ একাধিক কেসে জেলের গরাদের ও পারে গিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। সেই থেকে এই বৃহস্পতিবার পর্যন্ত তাঁকে আর দেখা যায়নি। যদিও সমর্থকদের মাধ্যমে ও সমাজমাধ্যমে নিজের মতামত বরাবরই জানিয়েছেন তেহরিক-ই-ইনসাফের নেতা। বৃহস্পতিবার হঠাৎ করে ভাইরাল হল তাঁর ছবি। আদিয়ালা জেলের মধ্যে নীল পোশাক পরে বসে রয়েছেন প্রাক্তন ক্রিকেটার। স্বাভাবিক ভাবেই নতুন করে উৎসাহ পেয়েছেন তাঁর দলের সমর্থকরা। তবে, প্রমাদ গুনেছে পাকিস্তানি পুলিশ ও প্রশাসন। কী ভাবে জেলের মধ্যে বসে থাকা ছবি ফাঁস হল তাই নিয়ে শুরু হয়েছে তদন্ত।

বৃহস্পতিবার পাকিস্তানের সুপ্রিম কোর্টে শুনানি ছিল ইমরানের। সেই শুনানিতেই জেল থেকে ভিডিয়োর মাধ্যমে উপস্থিত ছিলেন তিনি। কথা ছিল, ওই শুনানির লাইভস্ট্রিমিং হবে ইউটিউবে। কিন্তু তা হয়নি, বরং ভাইরাল হয় ইমরানের ছবি। পুলিশের ধারণা, আদালতে উপস্থিত কোনও চিত্রগ্রাহক ছবিটি তুলে ছড়িয়ে দিয়েছেন। তিনি আদালতের বাম দিকে বসেছিলেন। আদালতে ফোন বা ক্যামেরা একেবারেই নিষিদ্ধ, তা-ও কেউ কী ভাবে ছবি তুললেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

ইমরান অবশ্য বুধবার জমি দুর্নীতির একটি মামলায় জামিন পেয়েছেন। তবে, তাঁর জেলমুক্তি ঘটছে না এখনই। বাকি মামলার জন্য এখনও জেল খাটতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE