Advertisement
০৪ মে ২০২৪
Brazil

Mysterious creature: ভাঁটার মতো জ্বলছে একজোড়া চোখ, সমুদ্রে মৎস্যজীবীর স্পিডবোটকে তাড়া রহস্যময় প্রাণীর!

মৎস্যজীবীর দাবি, ওই প্রাণীটির চোখ জ্বলছিল। সেটিকে দেখে তিনি প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিলেন।

মৎস্যজীবী সেই ভিডিয়োটি শেয়ার করেছেন।

মৎস্যজীবী সেই ভিডিয়োটি শেয়ার করেছেন।

সংবাদ সংস্থা
রিও ডি জেনেইরো শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩১
Share: Save:

ঝড়ের গতিতে এগিয়ে চলেছে একটি স্পিডবোট। তার পিছনে তাড়া করছে একটি প্রাণী। কখনও জলে ডুব দিচ্ছে, আবার কখনও ভেসে উঠছে। রাতের অন্ধকারে সেই প্রাণীটির চোখ ভাঁটার মতো জ্বলজ্বল করছে। শিউরে ওঠা এক অভিজ্ঞতার কাহিনি শুনিয়েছেন এক মৎস্যজীবী।

ডেইলি স্টার-এর প্রতিবেদন অনুযায়ী, ওই মৎস্যজীবী ব্রাজিলের রিও গ্রান্ডে ডো সুলের সমুদ্র উপকূলে রাতে মাছ ধরছিলেন। হঠাৎই তাঁর স্পিডবোটের কাছে জলের জোর ঝাপটার আওয়াজ পান। তার পরই দেখেন একটি ‘রহস্যময়’ প্রাণী তাঁর স্পিডবোটের দিকে এগিয়ে আসছে।

মৎস্যজীবীর দাবি, ওই প্রাণীটির চোখ জ্বলছিল। সেটিকে দেখে তিনি প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিলেন। স্পিডবোটটি নিয়ে সেখান থেকে চলে যাওয়ার প্রস্তুতি নিতেই তার পিছু নেয় সেই রহস্যময় প্রাণী। এত আরও ঘাবড়ে গিয়ে স্পিডবোটের গতি আরও বাড়িয়ে দেন তিনি। কিন্তু আশ্চর্যজনক ভাবে, সেই প্রাণীটিও মৎস্যজীবীর পিছনে তাড়া করে। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন মৎস্যজীবী। সেটা তিনি নেটমাধ্যমে শেয়ারও করেন। অনেকে এটাকে ডলফিন বলে দাবি করেছেন। কেউ এই ঘটনাকে সম্পূর্ণ ভুয়ো বলে দাবি করেছেন। যদিও ওই মৎস্যজীবী দাবি করেছেন, তাঁকে আক্রমণ করার জন্য পিছু নিয়েছিল প্রাণীটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Fisherman Mysterious Creature
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE