Advertisement
০৩ মে ২০২৪
Tornado

গাড়ির উপর উঠে গিয়েছে গাড়ি, ভেঙে পড়েছে একের পর এক গাছ, টর্নেডোর তাণ্ডবে তছনছ ফ্লোরিডা

টর্নেডোর তাণ্ডবে ফ্লোরিডার বিভিন্ন এলাকায় একাধিক গাছ ভেঙে পড়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি গাড়ি।

photo of tornado

টর্নেডোর তাণ্ডবে লন্ডভন্ড চারদিক। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২২:৫৬
Share: Save:

কোথাও ভেঙে পড়েছে গাছ। আবার কোথাও দামি দামি গাড়িগুলি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে খেলনার মতো । কোনও গাড়ি আবার অন্য গাড়ির মাথায় উঠে গিয়েছে। কোথাও ক্ষতিগ্রস্ত হয়েছে ঘরবাড়ি। এমনই ধ্বংসের ছবি ধরা পড়েছে ফ্লোরিডায়। শনিবার রাতে শক্তিশালী টর্নেডোর তাণ্ডবে তছনছ হয়ে গিয়েছে চারপাশ।

টর্নেডোর তাণ্ডবের নানা ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, তখনও কালো মেঘে ঢাকা আকাশ। চারদিকে লন্ডভন্ড হয়ে গিয়েছে। একটা গাড়ি ঝড়ে অন্য গাড়ির উপর উঠে গিয়েছে।

অন্য একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একটা এলাকায় একাধিক গাড়ি দাঁড় করানো ছিল। সেগুলি ক্ষতিগ্রস্ত হয়েছে। আরও একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একের পর গাছ ভেঙে পড়েছে। ঝড়ের মুহূর্তের একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, তীব্র বেগে ঝড় হচ্ছে। সেই সঙ্গে জোরে বৃষ্টিও হচ্ছে। চারপাশে দৃশ্যমানতা কমে গিয়েছে। তবে এই ঘটনায় হতাহতের খবর জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tornado Viral Video Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE