Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

এই মেয়ে যেন ‘চারপেয়ে’ ঘোড়া, লাফ ঝাঁপের ভিডিয়ো সত্যিই অবিশ্বাস্য

ঘোড়ার তো চার পা। কিন্তু আভার তো আর তা নেই। তাই হাত দু’টিকেই একেবারে পায়ের মতো ব্যবহার করেন। দুই পা আর দুই হাত মিলিয়ে তিনি যেন চারপেয়ে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ অক্টোবর ২০২০ ১৪:৩৩
Save
Something isn't right! Please refresh.
আভা ভোগেল। সোশ্য়াল মিডিয়া থেকে নেওয়া ছবি।

আভা ভোগেল। সোশ্য়াল মিডিয়া থেকে নেওয়া ছবি।

Popup Close

ঘোড়-দৌঁড় তো দেখেছেন। সত্যি সত্যি না হলেও ‌সিনেমায় তো অবশ্যই। তাহলে আপনার চোখের পলক পড়বে না এই ভিডিয়ো দেখে। মনে হবে, ভুল দেখছি না তো! আসলে কানাডার মেয়ে আভা ভোগেল হুবহু ঘোড়ার মতো করেই হাঁটতে পারেন। লাফানো ঝাঁপানোর সময়েও তিনি একেবারে যেন ঘোটকী।

ঘোড়ার তো চার পা। কিন্তু আভার তো আর তা নেই। তাই হাত দু’টিকেই একেবারে পায়ের মতো ব্যবহার করেন। দুই পা আর দুই হাত মিলিয়ে তিনি যেন চারপেয়ে। আর তা দিয়েই একেবারে ঘোড়ার মতো করে চলতে ফিরতে শিখে নিয়েছেন। বছর ছয়েক ধরে চলছে অভ্যাস। আর সেই অভ্যাসের এমন গুণ যে, এখন আর তাঁকে ঘোটকী মনে করায় কোনও ভুল থাকবে না।

দেখুন সেই ভিডিয়ো–

Advertisement

Tonight I get featured on @globaledmonton in a story about me and my feature in the new @ripleysbelieveitornot book. The link to the article is on my story and under my “Extras” highlight tab. If anyone lives here in Edmonton I am on at 6:00pm! • Ac: msvids_ • #humanhorse #jumpinglikeahorse #jumplikeahorse

A post shared by Ava Vogel (@__jumping.like.a.horse__) on

এর জন্য কম পরিশ্রম করতে হয়নি। নিজের ইন্সটাগ্রামে একের পরে এক ভিডিয়ো আপলোড করেন আভা। আর তার জেরে এখন ‘হর্স গার্ল’ নামে রীতিমতো পরিচিত হয়ে গিয়েছেন তিনি। নিজের এই ক্ষমতা প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে বলেন, “এর জন্য অনেক চেষ্টা করতে হয়েছে। দিনের পর দিন ঘোড়ার চলাফেরায় নজর রেখে এব‌ং সেটা করার চেষ্টা করার পরে তা আয়ত্তে এসেছে।” কানাডার আলবার্টার মেয়ে আভার বয়স এখন ১৭ বছর। ঘোড়ার কায়দায় তিন ফুটেরও বেশি উঁচুতে লাফাতে পারেন তিনি। একেবারে ঘোড়ার মতোই একের পর এক হার্ডল পার করেন অনায়াসে।

আরও পড়ুন: ছাত্রের সঙ্গে যৌনতায় জেল, শিক্ষিকা অভিভাবকদের কাছে দুঃস্বপ্ন, বলল আদালত

আরও পড়ুন: বয়স যৌন ইচ্ছা কমায় না মহিলাদের, বলছে নতুন সমীক্ষা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement