Advertisement
০৪ মে ২০২৪
Beer

Incredible Straw: ‘হটডগ’কে ‘স্ট্র’ বানিয়ে বিয়ারে চুমুক! বেসবল দর্শকের কাণ্ড দেখে তাজ্জব হয়ে যাবেন

বিয়ার পান করবেন, কিন্তু ‘স্ট্র’টি খারাপ। অগত্যা হাতের ‘হটডগ’-এই ছিদ্র করে ‘স্ট্র’-এর মতো ব্যবহার করে বিয়ার পান করে তাক লাগালেন দর্শক।

এই দৃশ্য দেখে থ সকলে

এই দৃশ্য দেখে থ সকলে ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৯:৪৩
Share: Save:

প্রবল উত্তেজনাপূর্ণ বেসবল ম্যাচ চলছে। রুদ্ধশ্বাস উত্তেজনায় দর্শকদেরও গলা শুকিয়ে কাঠ। এমন সময় দরকার ঠান্ডা বিয়ারে একটা চুমুক। কিন্তু মোক্ষম সময় বিশ্বাসঘাতকতা করল ‘স্ট্র’টি। কিন্তু মনে যখন ঝড় তুলেছে বিয়ার, তখন ‘স্ট্র’-এর সমস্যাকে থোড়াই কেয়ার! গরমাগরম ‘হটডগ’কেই ‘স্ট্র’ বানিয়ে চলল জমিয়ে চুমুক।

আমেরিকায় বেসবল ম্যাচ চলাকালীন তোলা একটি ভিডিয়ো খেলার চেয়েও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে, দর্শকাসনে বসে এক জন, হাতে এক গ্লাস বিয়ার ও একটি হটডগ। কিন্তু বিয়ারে চুমুক দিতে গিয়েই বিপত্তি। ‘স্ট্র’-এ সমস্যা।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্রবল উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে ওই ব্যক্তি প্রথমে নষ্ট ‘স্ট্র’টি দিয়ে হাতের ‘হটডগ’-এর মাঝামাঝি ফুটো করলেন। তার পর ‘স্ট্র’ ফেলে দেন। এর পর ‘হটডগ’টিকেই ‘স্ট্র’-এর মতো ব্যবহার করে ডুবিয়ে দিলেন বিয়ারের গেলাসে। অতঃপর, নির্বিঘ্নে ‘হটডগ স্ট্র’ দিয়ে বিয়ারে চুমুক দিতে দিতেই চলল খেলা দেখা।

বেসবল দর্শকের কাণ্ড দেখে থ সকলেই। অনেকেই আবার জানতে চাইছেন, এতে কি বিয়ারের স্বাদে কোনও পরিবর্তন হয়? নাকি বদলে যায় ‘হটডগ’-এর স্বাদ? উত্তর জানতে এমন পরীক্ষা করে দেখা ছাড়া উপায় কী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beer Baseball Match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE