Advertisement
১৩ জুন ২০২৪
NRI

বাড়িতে আগুন, বাবা-মায়ের চোখের সামনে ঝলসে মারা গেলেন প্রবাসী ভারতীয় মহিলা ব্যবসায়ী

বাবা-মায়ের বাড়ির পিছনে একটি কটেজে থাকতেন তানিয়া। এমবিএ পাশ করেছিলেন তিনি। লং আইল্যান্ডের বেলফোর্ডে সম্প্রতি একটি ডোনাটের দোকান খুলেছিলেন তানিয়া।

বাড়িতে আগুন লেগে ঝলসে মারা গেলেন প্রবাসী ভারতীয় এক মহিলা ব্যবসায়ী।

বাড়িতে আগুন লেগে ঝলসে মারা গেলেন প্রবাসী ভারতীয় এক মহিলা ব্যবসায়ী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ২১:০০
Share: Save:

বাড়িতে আগুন। ঝলসে মারা গেলেন প্রবাসী ভারতীয় এক মহিলা ব্যবসায়ী। মৃত্যু হল তাঁর পোষ্য কুকুরেরও। খবর পেয়ে পুলিশ ছুটে এলেও শেষরক্ষা হল না। বাবা-মায়ের চোখের সামনেই পুড়ে মারা গেলেন ৩২ বছরের তরুণী। নিউ ইয়র্কের লং আইল্যান্ডের ঘটনা।

পিটিআই সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম তানিয়া বাথিজা। ১৪ ডিসেম্বর মাঝরাতে নিজের ডিক্স হিলস কটেজেই আগুনে পুড়ে মারা গিয়েছেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাত ২টো ৫৩ মিনিট নাগাদ ফোন আসে। পুলিশ এর পিছনে অবশ্য কোনও অপরাধমূলক ষড়যন্ত্র দেখছে না।

সাফোক পুলিশের আধিকারিক লেফটেন্যান্ট কেভিন বেইরার জানিয়েছেন, বাবা-মায়ের বাড়ির পিছনে একটি কটেজে থাকতেন তানিয়া। এমবিএ পাশ করেছিলেন তিনি। লং আইল্যান্ডের বেলফোর্ডে সম্প্রতি একটি ডোনাটের দোকান খুলেছিলেন তানিয়া।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন সকালে তানিয়ার বাবা গোবিন্দ বাথিজা শারীরিক কসরতের জন্য উঠেছিলেন। তখনও দেখেন, মেয়ের কটেজে আগুন জ্বলছে। খবর দেন থানায়। নিজের স্ত্রীকেও জানান সে কথা। তাঁরা মেয়েকে উদ্ধারের চেষ্টা করেছিলেন। কিন্তু আগুনের তীব্রতা এতটাই ছিল যে, পারেননি। খবর পেয়ে দু’জন পুলিশ আধিকারিক উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু ধোঁয়ার কারণে পারেননি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তাঁরা। শেষ পর্যন্ত প্রায় ৬০ জন দমকল কর্মী এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। যদিও তানিয়ার প্রাণ বাঁচানো যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NRI Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE