Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘প্রায় নগ্ন’ ছবি প্রকাশ্যে, ক্ষোভ উগরে দিলেন ইমরানের প্রাক্তন স্ত্রী জেমাইমা

সংবাদ সংস্থা
লন্ডন ০৪ মার্চ ২০২০ ১০:০৬
জেমাইমা। ফাইল চিত্র।

জেমাইমা। ফাইল চিত্র।

তিনি নাকি অন্তর্বাস পরেননি। এমনই একটি ছবি ছড়িয়ে প়ড়ায় ক্ষোভ উগরে দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ (খান)। সোশ্যাল মিডিয়ায় জেমাইমা জানিয়েছেন, ভুল তথ্য দিয়ে তাঁকে প্রায় নগ্ন দেখানোর চেষ্টা হয়েছে।

নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আজ, বুধবার একটি পোস্ট করেছেন জেমাইমা। সেখানে তিনটি ছবি পোস্ট করেছেনতিনি। তাতে একটি সংবাদের স্ক্রিনশট এবং তাঁর দু’টি ছবি রয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি স্কার্ট পরে হেঁটে আসছেন। শেষ ছবিতে দেখা যাচ্ছে, তিনি গাড়ি থেকে বেরচ্ছেন। আর সেই সময় তাঁর স্কার্ট একটু উপরে উঠে গিয়েছে। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি হয়।

সংবাদের যে অংশটি জেমাইমা স্ক্রিনশট হিসেবে পোস্ট করেছেন, সেখানে লেখা রয়েছে, “ছবিতে দেখা যাচ্ছে তিনি কোনও অন্তর্বাস পরেননি।” নিজের পোস্টে জেমাইমা জানিয়েছেন, তিনি স্বচ্ছ অন্তর্বাস পরেছিলেন। তাঁকে ‘প্রায় নগ্ন’ দেখানোর জন্য পাপারাৎজিদের আক্রমণও করেন জেমাইমা। পাশাপাশি ফটোগ্রাফারদের ঝুঁকে পড়ে ছবি তোলার প্রবণতারও সমালোচনা করেছেন তিনি।

Advertisement

জেমাইমার এই ছবি ২০০৮ সালের। লন্ডনের এক রেস্তরাঁয় ফিল্ম ও টেলিভিশন পুরস্কারের (বাফটা) অনুষ্ঠানের আগের পার্টিতে যোগ দেন তিনি। সেখানেই এই অবস্থায় ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি পত্রিকায় সেই ছবি প্রকাশও হয়। তবে হঠাত্ এতদিন পর জেমাইমা সেই পুরনো ছবি পোস্ট করে কেন ক্ষোভ উগরে দিলেন, জানা যায়নি।

আরও পড়ুন: ড্রাইভারকে প্রিয় গান চালাতে অনুরোধ শিশুর, বাস থামিয়ে নাচ দু'জনের

জেমাইমার পোস্টে প্রচুর কমেন্ট পড়েছে। সেখানে অনেকেই তাঁকে মানহানির মামলা দায়েরের পরামর্শ দিয়েছেন। আবার এক নেটাগরিক তাঁর সেই পুরনো ছবিটিও পোস্ট করে দিয়েছেন। সব মিলিয়ে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে জেমাইমার পোস্ট।

আরও পড়ুন

Advertisement