Advertisement
২০ এপ্রিল ২০২৪
King Cobra

Viral: শিশুর দিকে এগিয়ে আসছে কিং কোবরা, তার পর কী হল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

শিশুটি আপনমনে খেলছে দেখে তাকে ছোবল মারার জন্য তৈরি হচ্ছিল কিং কোবরা।

ইউটিউবের ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

ইউটিউবের ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৬:৩০
Share: Save:

লক্ষ্য ছিল তার বাসার সামনে বারান্দায় বসে থাকা ছোট্ট শিশুটি। শিশুটি আপনমনে খেলছে দেখে তাকে ছোবল মারার জন্য তৈরি হচ্ছিল। কিং কোবরাটিকে প্রথম দেখতে পান শিশুটির সামনে বসে থাকা দাদু। দেখেই চিৎকার করে ওঠেন।

সঙ্গে সঙ্গে ঘরের ভিতর থেকে ছুটে আসেন শিশুটির বাবা। শিশু ও তার দাদুকে নিরাপদে ঘরের ভিতরে ঢুকিয়ে ঘরের দরজা বন্ধ করে দেন। ভিয়েতনামের সক ত্রাংয়ের ঘটনা।

তার পরেও থেমে গিয়ে অন্য দিকে চলে যায়নি সেই কিং কোবরা। উঠে আসে বারান্দায়। ঘরের দরজায় ফাঁকফোকর খুঁজতে থাকে। না পেয়ে বারান্দায় ছড়ানো শিশুটির খেলনাগুলির উপর দিয়েই তাকে চলে যেতে দেখা যায়।

গোটা ঘটনার ভিডিয়ো ক্লিপটি ইউটিউবে আপলোড করার পর তা ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ৮৬ হাজার মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘সাপটি খুব রেগে আছে মনে হচ্ছে’। দেখুন সেই ভিডিয়ো।

শিশুটির মা পরে বলেন, “আমার শ্বশুরমশাইয়ের সবে স্ট্রোক হয়েছে। তাই উনি বিশেষ নড়াচড়া করতে পারেন না। তবে সকলে রক্ষা পেয়েছে বলে আমি খুশি।’'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vietnam King Cobra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE