×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

এই অভিনেত্রীর প্রেমে পাগল ছিলেন ট্রাম্প!

সংবাদ সংস্থা
২৩ জানুয়ারি ২০১৭ ১৭:১১
গেস করুন তো, ইনি কে?

গেস করুন তো, ইনি কে?

৪৫তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে সদ্য শপথগ্রহণ করেছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনের আগে থেকেই ট্রাম্পের মহিলা অনুষঙ্গ বারবার উঠে এসেছে শিরোনামে। বিশেষ করে ট্রাম্প বিরোধী হিলারি শিবির বারংবার ট্রাম্পের বহু সম্পর্কের কেচ্ছাকে তুলে ধরে প্রচার চালিয়েছেন। সে সময় বিভিন্ন মডেল, অভিনেত্রীও এ ব্যাপারে মুখ খুলেছিলেন। এ বার সেই তালিকায় যোগ হল আরও একটা নাম। তিনি অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। স্পষ্ট জানালেন তাঁর প্রতি ট্রাম্পের দুর্বলতার কথা।

আরও পড়ুন, প্রেসিডেন্ট হয়েই ফের বিস্ফোরক ডোনাল্ড ট্রাম্প, এ বার সরাসরি হুমকি

ক্রিস্টেনের কথায়, ‘‘কয়েক বছর আগে ট্রাম্প আমার প্রেমে পাগল ছিল। ২০১২-র ঘটনা। কেন এমন করত আমি বুঝতে পারতাম না। তবে ওর আচরণের পাগলামো দেখে বিরক্ত হতাম। তখন ট্রাম্প শুধুমাত্র রিয়েলিটি স্টার। ওর অন্য কোনও পরিচিতিও ছিল না।’’

Advertisement

অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট।



ক্রিস্টেনের নিজের কোনও টুইটার অ্যাকাউন্ট নেই। কিন্তু সম্প্রতি ট্রাম্পের সমন্ধে এই তথ্য ফাঁস করার পরই ক্রিস্টেন জানিয়েছেন, ট্রাম্প নিশ্চয়ই তাঁর এই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় রিঅ্যাক্ট করবেন।

ঠিক তাই হয়েছে। ক্রিস্টিনার এই মন্তব্য নজরে আসার পরই ট্রাম্প টুইট করেছেন ‘ক্রিস্টিনা প্রতারণা করেছে।’ আপাতত এই দ্বন্দ্ব নিয়েই উত্তাল ওয়েব ওয়ার্ল্ড। & !


ঠিক তাই হয়েছে। ক্রিস্টিনার এই মন্তব্য নজরে আসার পরই ট্রাম্প টুইট করেছেন ‘ক্রিস্টিনা প্রতারণা করেছে।’ আপাতত এই দ্বন্দ্ব নিয়েই উত্তাল ওয়েব ওয়ার্ল্ড।

Advertisement