Advertisement
২৬ মে ২০২৪

কোমা থেকে জাগলেন লাস ভেগাস হানায় আহত তরুণী

২৭ বছরের এই তরুণীর বাড়ি মার্কিনে যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে। গত ১ অক্টোবর লাস ভেগাসের রুট ৯১-এ হার্ভেস্ট ফেস্টিভালে অংশ নিয়েছিলেন তিনিও।

টিনা ফ্রস্ট। ছবি: সংগৃহীত।

টিনা ফ্রস্ট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৪:১৫
Share: Save:

যমে-মানুষে টানাটানি হয়েছে গত দু’সপ্তাহ ধরে। কিন্তু, তার পরেও যে টিনা ফ্রস্টের ঠোঁটজোড়া হাসির ঝিলিক ফুটবে, তা কেউ ভাবতেও পারেননি!

কে এই টিনা ফ্রস্ট?

২৭ বছরের এই তরুণীর বাড়ি মার্কিনে যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে। গত ১ অক্টোবর লাস ভেগাসের রুট ৯১-এ হার্ভেস্ট ফেস্টিভালে অংশ নিয়েছিলেন তিনিও।সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক এবং একজন সহকর্মী। একটি গুলি ফ্রস্টের মস্তিষ্কের ফ্রন্টাল লোব ফুটো করে ডান চোখে ঢুকে পড়ে। এর পরেই কোমায় চলে গিয়েছিলেন। লাস ভেগাসেরসানরাইজ হাসপাতালের বিছানাতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছিলেন তিনি। গত শুক্রবার হঠাৎ করেই কোমা থেকে জেগে ওঠেন টিনা। পরিবারের সবাইকে চিনতেও পেরেছেন বলে জানা গিয়েছে। প্রেমিকের উদ্দেশে ইশারাও করেন। বিছানা থেকে উঠে নার্সের সহায়তায় তিন পা সামনে এগিয়ে, ফের তিন পা পিছিয়ে বিছানায় বসেন টিনা।

আরও পড়ুন: তাজমহল ভারতীয় সংস্কৃতির কলঙ্ক! ফের বিতর্কে বিজেপি

সানরাইজ হাসপাতালের নিউরোসার্জেন কিথ ব্লাম জানিয়েছেন, কোমা থেকে টিনার বেরিয়ে আসা ভীষণ ভাবেই উল্লেখযোগ্য। কেননা, বেশির ভাগ ক্ষেত্রে এমনটা হয় না। ইতিমধ্যেই তাঁকে ভেন্টিলেশন থেকে বাইরে আনা হয়েছে। বিছানা থেকে অল্প অল্প করে পা নামাতেও পারছেন তিনি। তবে, এ জন্য সেবিকার সাহায্যের প্রয়োজন হচ্ছে তাঁর। পাশাপাশি অক্সিজেন মাস্ক ছাড়া টানা ছ’ঘণ্টা শ্বাসও নিয়েছেন তিনি।

টিনার পরিবারের তরফে জানানো হয়েছে, এত দিন চিকিৎসা করতে বিশাল অঙ্কের অর্থ ব্যয় হয়েছে। আরও অর্থের প্রয়োজন। চিকিৎসার ব্যয় মেটাতে রবিবার একটি তহবিল গঠন করা হয়েছে বলে ওই পরিবার সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE