Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mehul Choksi

গায়ে আঘাতের চিহ্ন, তুলে নিয়ে যাওয়ারও দাবি, চোক্সী কাণ্ডে রহস্যের গন্ধ পাচ্ছেন আইনজীবী

অ্যান্টিগার জলি হারবার থেকে মেহুল চোক্সীকে ‘বেশ কিছু লোক জোর করে’ তুলে নিয়ে গিয়েছিল। বৃহস্পতিবার এ রকমই দাবি করেছেন মেহুলের আইনজীবী বিজয় আগরওয়াল।

মেহুল চোক্সী।

মেহুল চোক্সী। নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
জলি হারবার শেষ আপডেট: ২৮ মে ২০২১ ০৮:৪৮
Share: Save:

অ্যান্টিগার জলি হারবার থেকে মেহুল চোক্সীকে ‘বেশ কিছু লোক জোর করে’ তুলে নিয়ে গিয়েছিল। বৃহস্পতিবার এ রকমই দাবি করেছেন মেহুলের আইনজীবী বিজয় আগরওয়াল। তাঁর আরও অভিযোগ, অ্যান্টিগা থেকে ডমিনিকা নিয়ে যাওয়ার পর মেহুলের উপর শারীরিক অত্যাচার করা হয়েছে। এই অত্যাচারের জেরে ৬২ বছরের ব্যবসায়ীর গায়ে বেশ কিছু ক্ষত তৈরি হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে সংবাদ সংস্থা এএনআই-কে মেহুলের আইনজীবী বলেছেন, ‘‘আমার মক্কেলের দেহে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। এখন আমরা সর্বতো ভাবে চেষ্টা করছি ডমিনিকা থেকে আইনি পথে তাঁকে অ্যান্টিগায় ফিরিয়ে আনতে।’’

ভারতে আর্থিক প্রতারণা মামলায় জড়িত ব্যবসায়ী মেহুল চোক্সী ২০১৮ সালে পালিয়ে অ্যান্টিগায় গিয়ে আশ্রয় নিয়েছিলেন। রবিবার হঠাৎই খবর আসে, তিনি নিখোঁজ। জলি হারবার বন্দরে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল বলে জানান স্থানীয়রা। মেহুলের গাড়িটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এর পর সোমবার ডমিনিকা থেকে গ্রেফতার করা হয় তাঁকে। এই বিষয়টি নিয়েও প্রশ্ন করেছেন মেহুলের আইনজীবী। তাঁর দাবি, “ডমিনিকাতে মেহুলের গ্রেফতার হওয়া রহস্যময়। কেউ বলছেন না, মেহুল কী ভাবে ডমিনিকাতে পৌঁছল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mehul Choksi Antigua
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE