Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Lioness

Viral: খাঁচা খুলতেই ঝাঁপিয়ে পড়ল প্রায় ৮ ফুটের সিংহী! তার পর? দেখুন ভিডিয়ো

ওই সিংহীর নাম সিরগা। দক্ষিণ আফ্রিকার বৎসোয়ানার কালাহারি মরুভূমির ঘটনা।

ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৭:০৯
Share: Save:

খাঁচা খুলতেই বিশালাকায় এক সিংহীকে ঝাঁপিয়ে পড়তে দেখা গেল এক ব্যক্তির উপর। দৈত্যাকার সেই পশুর ধাক্কায় মাটিতে আছড়ে পড়লেন তিনি। তার পরে যা ঘটল, তা দেখে আপনিও অবাক হবেন।

নেটমাধ্যমে প্রকাশিত সেই ভিডিয়ো এক ঝলকে দেখতেই মনে হতে পারে, সিংহী হামলা চালাচ্ছে। কিন্তু ভিডিয়োটি একটু এগোতেই সেই ভুল ভাঙবে। হামলা নয়, আসলে তাঁর প্রতিপালককে দেখে আনন্দে আত্মহারা হয়ে তাঁর উপর ঝাঁপিয়ে পড়েছিল সিংহী। তার পর তাঁকে মাটিতে ফেলে আদর করতে দেখা গেল সেই সিংহীকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই সিংহীর নাম সিরগা। তার প্রতিপালকের নাম ভাল গ্রুয়েনার। দক্ষিণ আফ্রিকার বৎসোয়ানার কালাহারি মরুভূমির পশু সংরক্ষণ কেন্দ্রে সিরগার দেখাশোনা করেন গ্রুয়েনার। সিরগা যখন খুব ছোট সেই সময় থেকেই তার দেখোশাোনার ভার নিয়েছিলেন গ্রুয়েনার। সেই থেকে তাদের দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। মানুষের মধ্যে বেড়ে ওঠায় সিরগার মধ্যে সেই হিংস্রতা জন্ম নেয়নি। সিরগাকে নিয়ে মাঝেমধ্যেই গ্রুয়েনার নানা রকম ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন নেটমাধ্যমে। গ্রুয়েনার যখন তার বন্ধুর সঙ্গে দেখা করতে আসেন, ঠিক এ ভাবেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে আনন্দ প্রকাশ করে সিরগা। তাদের সেই বন্ধুত্বের ভিডিয়োই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.