Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dog Man

Dog Man: অর্ধেক কুকুর আর অর্ধেক মানুষ! জঙ্গলে ‘বিচিত্র জন্তু’র দেখা পেলেন, ছবিও তুললেন

প্যারানর্মাল অ্যান্ড ইউএফও পডকাস্ট, বিলিভ-এর কাছে জন দাবি করেছেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত আওয়াজটাও যেন তার সঙ্গে সঙ্গে চলছিল।

জনের দাবি, তিনি সেই জন্তুটির ছবি তুলেছেন।

জনের দাবি, তিনি সেই জন্তুটির ছবি তুলেছেন।

সংবাদ সংস্থা
ক্যানবেরা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৫:২৮
Share: Save:

ছবিতে ‘উল্ফম্যান’, ‘স্পাইডারম্যান’ কথা শুনেছেন অনেকেই। কিন্তু বাস্তবে কখনও এমন কিছু দেখেছেন বা শুনেছেন? অদ্ভুত লাগলেও সম্প্রতি এক ব্যক্তি নাকি ‘ডগম্যান’-এর মুখোমুখি হয়েছিলেন। তার নাকি অর্ধেক মানুষের শরীর, অর্ধেক কুকুরের! এমন আজব জন্তুর সামনাসামনি হয়ে প্রায় অচৈতন্য হওয়ার মতো অবস্থা হয়েছিল তাঁর।

অস্ট্রেলিয়ার একটি হ্রদে মাছ ধরতে গিয়েছিলেন জন নামে এক ব্যক্তি। হ্রদে নিজের কায়াকে বসে মাছ ধরছিলেন তিনি। জনের দাবি, হঠাৎই হ্রদের পাড়ের জঙ্গল থেকে অদ্ভুত একটা আওয়াজ কানে আসে তাঁর। প্রথমে বিষয়টা আমল দেননি তিনি। কায়াকের প্যাডলে চাপ দিয়ে এগনোর সময় ফের একই আওয়াজ শুনতে পান।

প্যারানর্মাল অ্যান্ড ইউএফও পডকাস্ট, বিলিভ-এর কাছে জন দাবি করেছেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত আওয়াজটাও যেন তার সঙ্গে সঙ্গে চলছিল। তিনি থামতেই, আওয়াজটা থেমে যাচ্ছিল।

শব্দটা ঠিক কোন জায়গা থেকে আসছে তা ঠাওর করার জন্য কায়াক নিয়ে হ্রদের মধ্যে বেশ কিছু ক্ষণ অপেক্ষা করেন। জনের দাবি, তখনই তাঁর নজরে আসে হ্রদের পাড়ে গাছের পিছনে সেই অদ্ভুত চেহারা। সঙ্গে সঙ্গে তিনি ক্যামেরা বার করে ছবি তোলেন। তাঁর আরও দাবি, অদ্ভুত চেহারার ওই জন্তুটির অর্ধেক শরীর মানুষের মতো, অর্ধেক কুকুরের মতো।

জনের দাবি, মনে হচ্ছিল ওই জন্তুটি যেন তাঁকেই অনুসরণ করছিল। তাঁর কাছে সেই অদ্ভুতদর্শন জন্তুটির ছবি রয়েছে বলেও দাবি করেছেন। তিনি আরও জানান, কেউ তাঁর কথা বিশ্বাস করবে না বলেই ছবিটি প্রকাশ্যে আনছিলেন না। জন ‘ডগম্যান’-এর দাবি করলেও, এমন কোনও জন্তু আছে কি না তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তবে বিষয়টিকে ভুয়ো বলে দাবি করেছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Man Strange Animal australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE