Advertisement
১৯ এপ্রিল ২০২৪
imran khan

চলল পর পর ছ’রাউন্ড গুলি, গ্রেফতার ইমরানের হামলাকারী

হামলাকারী অভিযুক্ত যুবক একাই হামলা চালিয়েছিল বলে পুলিশ জানিয়েছে। তবে অভিযুক্তকে আর কেউ বা কারা সাহায্য করেছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর।

ধৃত হামলাকারী।

ধৃত হামলাকারী। ছবি: জিয়ো টিভি।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৭:৪৫
Share: Save:

ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে গ্রেফতার হামলাকারী যুবক। গুলি চালানোর পরই জনসভায় উপস্থিত জনগণের হাতে ধরা পড়ে যান ওই হামলাকারী যুবক। এর পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এর মধ্যেই অভিযুক্তকে কিল-চড়-ঘুষিও মারতে থাকে উন্মত্ত জনতা। পুলিশ সূত্রে খবর, ইমরান এবং বাকি রাজনৈতিক দলের নেতাদের লক্ষ্য করে মোট ছ’রাউন্ড গুলি চালান ওই যুবক। ওই যুবক একাই ওই হামলা চালিয়েছিল বলেও পুলিশ জানিয়েছে। তবে অভিযুক্তকে আর কেউ বা কারা সাহায্য করেছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকালে ওয়াজিরাবাদ জেলার গুজরনওয়ালার আলওয়ালা চকে একটি এসইউভি গাড়িতে চড়ে প্রচার চালাচ্ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাক ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ইমরান। সেখানেই তাঁকে লক্ষ্য করে পর পর ছ’রাউন্ড গুলি চালানো হয়। গুলি এসে লাগে ইমরানের ডান পায়ে। এই ঘটনায় ইমরান এবং তাঁর আপ্ত সহায়ক-সহ একাধিক ব্যক্তি আহত হয়েছেন। সমর্থকদের উদ্দেশে লং মার্চে যোগদানের আবেদন জানাচ্ছিলেন ইমরান। সেই সময় এলোপাথাড়ি গুলি চলে তাঁকে লক্ষ্য করে।

ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা ফাওয়াদ চৌধরি জানিয়েছেন, আহত প্রাক্তন প্রধানমন্ত্রীকে চিকিৎসার জন্য লাহোরে আনা হচ্ছে। তবে তিনি এখন বিপন্মুক্ত বলেও খবর। হামলার ঘটনার পিছনে কোনও জঙ্গি সংগঠন জড়িত বলে প্রাথমিক ভাবে মনে করছে পাক পুলিশ।

(এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় সংবাদ সংস্থা এএফপিকে উদ্ধৃত করে লেখা হয়েছিল, আততায়ীর মৃত্যু হয়েছে। পরে এই সংবাদের কোনও সমর্থন মেলেনি। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা দুঃখিত।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE