Advertisement
০৩ মে ২০২৪
Bizzare

শিশুসন্তানের কান্না থামাতে দুধের বোতলে সুরা ঢাললেন মা, মত্ত অবস্থায় ধৃত অভিযুক্ত যুবতী

শনিবার গভীর রাতে রিয়াল্টোর রাস্তায় সাত সপ্তাহের শিশুসন্তানকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন ৩৭ বছরের যুবতী। অভিযোগ, গাড়ি চালোনোর সময় শিশুটির কান্না থামাতে তার দুধের বোতলে সুরা ভরে দেন তিনি।

Representational Image of feeding bottle

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৬:২৯
Share: Save:

গাড়ি চালানোর সময় শিশুসন্তানের কান্না থামাতে তার দুধের বোতলে মদ ঢেলে পান করালেন এক মা। তার জেরে অসুস্থ হয়ে পড়ায় মাস দুয়েকের শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্ত যুবতীকে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার জানিয়েছে ক্যালিফোর্নিয়া পুলিশ। গ্রেফতারির সময় এই যুবতী নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন বলে জানিয়েছে তারা।

আমেরিকার সংবাদমাধ্যম ‘লস অ্যাঞ্জেলেস টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, সান বার্নাডিনো কাউন্টির রিয়াল্টো শহরের বাসিন্দা অনেস্টি দি লা তোরেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কাউন্টির শেরিফের অফিস থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, শনিবার গভীর রাতে রিয়াল্টোর রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন ৩৭ বছরের অনেস্টি। সঙ্গে ছিল তাঁর সাত সপ্তাহের শিশুসন্তান। অভিযোগ, গাড়ি চালানোর সময় শিশুটির কান্না থামাতে তার দুধের বোতলে সুরা ভরে দেন অনেস্টি। তা পান করার ফলে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পৌনে ১টা নাগাদ কাউন্টির শেরিফদের কাছে ক্রমাগত ফোন আসতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাঁকে গ্রেফতার করেন পুলিশকর্মীরা। ওই শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গভীর রাতে রিয়াল্টোর রাস্তায় গাড়ি থামিয়ে নিজের শিশুকে সুরাপান করানোর অভিযোগ উঠেছে অনেস্টির বিরুদ্ধে। তিনি যে তাঁর শিশুসন্তানের পক্ষে ‘বিপজ্জনক’, সে ধারাও যোগ করেছে কাউন্টি পুলিশ। গ্রেফতারির পর তাঁকে ৬০,০০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৫০ লক্ষ টাকা)-এর বন্ডে ওয়েস্ট ভ্যালি ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে। যদিও অভিযুক্ত যুবতীর শারীরিক অবস্থা সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare California Intoxication Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE