Advertisement
২৭ মে ২০২৪
Road Accident

গাড়ির ধাক্কায় দুই সৌদি মহিলার মৃত্যু, ভারতীয়কে ৯০ লক্ষ টাকা জরিমানা দুবাইয়ের আদালতের

দুবাইয়ের ব্যস্ত রাস্তায় আচমকা গাড়ি দাঁড় করিয়ে পিছিয়ে নিতে শুরু করেন এক বাংলাদেশি ব্যক্তি। তার পিছনে ছিল ওই ভারতীয় ব্যক্তির গাড়ি। দু’টি গাড়ি একসঙ্গে তৃতীয় একটি গাড়িতে ধাক্কা মারে।

দুবাইয়ের রাস্তায় গাড়ির ধাক্কায় দুই সৌদি মহিলার মৃত্যুর ঘটনায় জরিমানা।

দুবাইয়ের রাস্তায় গাড়ির ধাক্কায় দুই সৌদি মহিলার মৃত্যুর ঘটনায় জরিমানা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৬:৫৯
Share: Save:

দুবাইয়ের রাস্তায় গাড়ির ধাক্কায় সৌদি আরবের দুই মহিলার মৃত্যুর ঘটনায় কর্মসূত্রে সে দেশে থাকা এক ভারতীয় এবং এক বাংলাদেশি নাগরিককে ৯০ লক্ষ টাকা জরিমানা করল সে দেশের আদালত। গত জুলাই মাসে দুবাইয়ের রাস্তায় দুর্ঘটনাটি ঘটে। সম্প্রতি দুবাইয়ের একটি আদালত ওই দু’জনকে দোষী সাব্যস্ত করে। শুক্রবার সাজাও ঘোষণা করে ওই আদালত।

দুবাইয়ের ওই আদালত রায় দিয়েছে, ৪৮ বছর বয়স্ক দু’জনকে মিলে মোট দিতে হবে ৪ লক্ষ এমিরাতি দিরহাম (ভারতীয় মুদ্রায় ৯০ লক্ষ ১৮ হাজার ৪৩৬ টাকা)। ভারতীয় নাগরিককে ২ হাজার এমিরাতি দিরহাম (ভারতীয় মুদ্রায় ৪৫,০৯২ টাকা) জরিমানা বাবদ দিতে হবে। এর পাশাপাশি ৮০ হাজার এমিরাতি দিরহাম (ভারতীয় মুদ্রায় ১৮ লক্ষ ৩ হাজার ৬৮৩ টাকা) তুলে দিতে হবে মৃত সৌদি মহিলাদের পরিবারের হাতে। বাকি টাকা দেবেন ওই বাংলাদেশি নাগরিক।

স্থানীয় একটি সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, গত ৩ জুলাই দুবাইয়ের আল বার্শা এলাকায় দুর্ঘটনায় দুই সৌদি মহিলার মৃত্যু হয়। ভারতীয় এবং বাংলাদেশি নাগরিক দু’জনেই দু’টি গাড়ি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। পৃথক পৃথক দু’টি দুর্ঘটনায় ধাক্কা লাগার কিছু ক্ষণের মধ্যেই দুই মহিলার মৃত্যু হয়। পরিবারের আরও চার সদস্য দুর্ঘটনায় অল্পবিস্তর আহত হন।

ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশি ব্যক্তি ব্যস্ত রাস্তায় আচমকাই নিজের গাড়ি দাঁড় করান। তার পর বেমক্কা গাড়ি পিছোতে থাকেন দ্রুত বেগে। অন্য দিকে, ভারতীয় ব্যক্তি অন্য একটি গাড়িতে ছিলেন। বাংলাদেশি ব্যক্তির গাড়ি পিছিয়ে আসছে দেখেও নির্বিকার ভাবে ওই গাড়িই লক্ষ্য করে গাড়ি ছুটিয়ে দেন। তার পর দু’টি গাড়ি মিলেই একসঙ্গে ধাক্কা মারে অন্য একটি গাড়িতে। সেই গাড়িতেই পরিবারের বাকিদের সঙ্গে বসেছিলেন দুই সৌদি মহিলা। তাঁদের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Dubai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE