Advertisement
০৯ মে ২০২৪
Uber

Viral: উবর চালককে হেলিকপ্টারে চড়িয়ে চমকে দিলেন যাত্রী

উবর চালক ড্যারেন লেভি নিজেই টুইট করে সেই ঘটনা ও তাঁর হেলিকপ্টারে ওড়ার ভিডিয়ো শেয়ার করেছেন।

ছবি- টুইটারের সৌজন্যে।

ছবি- টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১২:৪৩
Share: Save:

উবরে চড়ে বিমানবন্দরে পৌঁছনোর পর উবর চালককে তাঁর নিজের হেলিকপ্টারে চাপিয়ে কিছু ক্ষণের জন্য আকাশে ঘোরালেন এক যাত্রী। আনন্দে আপ্লুত উবর চালক ড্যারেন লেভি নিজেই টুইট করে সেই ঘটনা ও তাঁর হেলিকপ্টারে ওড়ার ভিডিয়ো শেয়ার করেছেন।

ড্যারেন জানিয়েছেন, এড নামে এক যাত্রী তাঁকে বিমানবন্দরে পৌঁছে দেওয়ার জন্য সকাল ৬টা নাগাদ তাঁর উবরে ওঠেন। উঠেই নানা ধরনের গল্পগুজব শুরু করে দেন বিমানবন্দরে যাওয়ার পথে। জানতে চান, ড্যারেনের কোনও হেলিকপ্টার আছে কি না অথবা তিনি কোনও দিন হেলিকপ্টারে চড়েছেন কি না।

ড্যারেন তাঁকে জানান, তিনি কোনও দিন হেলিকপ্টারে চড়েননি। তবে চড়ার খুব শখ আছে। ড্যারেন জানান, তাঁর একটি হেলিকপ্টার আছে। তত ক্ষণে বিমানবন্দরে এডকে নিয়ে পৌঁছে দিয়েছেন ড্যারেন। বিল মিটিয়ে উবর থেকে নেমেই ড্যারেনকে এড বলেন, “আপনিও নেমে পডুন। চলুন আজ আপনাকে হেলিকপ্টারে চড়িয়ে দিই।”

আরও পড়ুন

নবান্ন থেকে হঠাৎই রাজভবনে, মমতার সঙ্গে ধনখড়ের দু’ঘণ্টার একান্ত বৈঠক

আরও পড়ুন

ঘনিষ্ঠ হয়েছি, কিন্তু অঞ্জনদা আর আমি ভিজে চুমু খাইনি: সন্দীপ্তা

এই সব কথা বলার ফাঁকেই নিরাপত্তারক্ষীরা এসে ড্যারেনের দেহ তল্লাশি শুরু করে দেন। তার পর এডের সঙ্গে বিমানবন্দরে ঢুকে যান ড্যারেন। তার কিছু ক্ষণের মধ্যেই ড্যারেনকে নিয়ে তাঁর হেলিকপ্টারে চড়ে বসেন এড। আকাশে কিছু ক্ষণ তাঁরা ঘোরাঘুরি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Helicopter airport Uber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE