Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aeroplane

কর্মী ও যাত্রীদের মধ্যে ধস্তাধস্তি, জরুরি অবতরণ বিমানের

ওকলাহামায় জরুরি অবতরণ করল লস অ্যাঞ্জেলেস থেকে আটলান্টাগামী ডেল্টার একটি বিমান।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ০৫:৩৪
Share: Save:

মাঝ আকাশে এক যাত্রীর সঙ্গে উড়ানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তি-গোলমালের জেরে ওকলাহামায় জরুরি অবতরণ করল লস অ্যাঞ্জেলেস থেকে আটলান্টাগামী ডেল্টার একটি বিমান। যাত্রীটিকে আটক করেছে পুলিশ।

ঘটনা শুক্রবার স্থানীয় সময় বেশি রাতের দিকে। হঠাৎই এক যাত্রী ক্ষেপে গিয়ে আক্রমণ করে বসেন দু’জন ফ্লাইট অ্যাটেনড্যান্টকে। তাঁকে বাধা দিতেই বারবার হুমকি দেন, ‘‘প্লেন নামিয়ে দেব!’’ মাঝ আকাশে থাকা বিমানের পাইলট তখন অন্য যাত্রীদের সাহায্য চেয়ে বার্তা পাঠান। তার পরেই এগিয়ে আসেন কয়েক জন যাত্রী। সকলে মিলে কাবু করেন ওই অবাধ্য যাত্রীকে। ইতিমধ্যে বিমানচালক প্লেনটিকে ওকলাহামা সিটি বিমানবন্দরে জরুরি অবতরণ করান। সেখানে সন্দেহভাজন ওই যাত্রীকে আটক করে হেফাজতে নেয় পুলিশ। পরে কিছু শারীরিক অস্বস্তির কথা জানানোয় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের একটি সূত্রের দাবি, ওই যাত্রীর কিছু মানসিক সমস্যা রয়েছে। তিনি ওই উড়ান সংস্থারই ছুটিতে থাকা কর্মী। বয়স কুড়ির কোঠায়। তবে গোটা ঘটনায় বিমানের কোনও যাত্রী আহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aeroplane Emergency Landing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE