Advertisement
২৫ এপ্রিল ২০২৪
snake

Snake Bite: শুধু সলমন নন সাপের কামড় খেয়েছেন এই তারকাও, দেখুন ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিশেষ গানের শ্যুটিংয়ে কালো পোশাক পরে গায়িকা মাটিতে শুয়ে রয়েছেন এবং তাঁর শরীরে ওপর একটি কালো সাপ শুয়ে রয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ০৭:৫৬
Share: Save:

শনিবার গভীর রাতে নিজের খামার বাড়িতে বড়দিন পালনের সময় সাপ কামড়ায় অভিনেতা সলমন খানকে। এই ঘটনা জানার পর আরও এক তারকার সাপের কামড় খাওয়ার খবর প্রকাশ্যে এল।

বন্য জীবজন্তু নিয়ে কাজ করা সহজসাধ্য নয়। যে কোনও সময় তা দুর্ঘটনার রূপ নিতে পারে। এ কথা হাড়ে হাড়ে টের পেলেন আমেরিকার পপ গায়িকা মায়েতা। একটি গানের ভিডিয়োর শ্যুট চলাকালীন থুতনিতে সাপের কামড় খেলেন ২১ বছর বয়সী এই গায়িকা।

টুইটারে সাপের কামড় খাওয়ার ভিডিয়ো নিজেই পোস্ট করেছেন মায়েতা। পাঁচ সেকেণ্ডের ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি গানের শ্যুটিংয়ে কালো পোশাক পরে গায়িকা মাটিতে শুয়ে রয়েছেন এবং তাঁর শরীরের উপর একটি কালো সাপ ছাড়া। কয়েক সেকেণ্ড পরেই তাঁর শরীরের উপর একটি সাদা সাপ রাখা হয়। তখনই হঠাৎ কালো সাপটি গায়িকার থুতনিতে কামড় বসায়। মায়েতার কপাল ভাল যে সাপটি বিষধর ছিল না। তবে প্রশিক্ষক থাকা সত্ত্বেও কী ভাবে সাপের কামড় খেলেন তিনি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

টুইটারে মায়েতা লিখেছেন, ‘আর নয়।’ একই ভিডিয়ো ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন মায়েতা। সেখানে দর্শকের উদ্দেশে লিখেছেন, ‘দেখুন আপনাদের জন্য কত কিছুর মধ্যে দিয়ে যেতে হয় আমাকে।’ টুইটারে এখনও পর্যন্ত ন’হাজারের উপর দর্শক ভিডিয়োটি দেখে ফেলেছেন। ইনস্টাগ্রামে সেই সংখ্যাটি প্রায় সাড়ে চার লক্ষ। ভক্তরা কিছুটা নিশ্চিন্ত অল্পের উপর দিয়ে মায়েতার বিপদ কেটে যাওয়ায়। এক ইনস্টাগ্রাম ব্যবহারকরী ওই ভিডিয়োয় লিখেছেন, ‘ছোট প্রাণীটি ঠিকঠাক কামড় বসাতে পারে নি বলে তুমি খুব সহজেই পার পেয়ে গিয়েছ। কিন্তু এই একটি ঘটনার জন্য সুন্দর প্রাণীটির উপর তোমার ভুল ধারণা যেন তৈরি না হয়।’

সাপের কামড় খাওয়া ছাড়া ২০২১ সাল বেশ ভালই কেটেছে গায়িকার। সম্প্রতি আমেরিকান র‌্যাপার জে জি-র সংস্থা ‘রকনেশন’ সই করিয়েছে মায়েতাকে। ইউটিউবে তাঁর গানও বেশ জনপ্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Pop singer usa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE