Advertisement
১৯ জুলাই ২০২৪
Rishi Sunak

‘পাশে থাকার’ জন্য অক্ষতাকে ধন্যবাদ ঋষির

জনমত সমীক্ষা বলছে, এখনও লিজের থেকে অনেকটাই পিছিয়ে সুনক। তবে তাতে দমছেন না ঋষি। জানিয়েছেন, প্রস্তাব আসলে লিজ়ের মন্ত্রিসভায় যোগ দিতে কোনও আপত্তি নেই তাঁর।

স্ত্রী অক্ষতার সঙ্গে ঋষি সুনক।

স্ত্রী অক্ষতার সঙ্গে ঋষি সুনক। — ফাইল চিত্র।

শ্রাবণী বসু
লন্ডন শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৫
Share: Save:

চূড়ান্ত ফল ঘোষণার আগে শেষ বিতর্কসভায় মা-বাবা ও স্ত্রীকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানালেন ব্রিটিশ প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঋষি সুনক। বৃহস্পতিবার ওয়েম্বলি অ্যারেনায় সাত হাজার কনজ়ারভেটিভ সদস্যের সামনে সুনক বলেন, ‘‘রাজনীতিতে আসতে আমাকে উৎসাহ দিয়েছেন যে দু’জন তাঁরা আজ দর্শকাসনে আছেন— বাবা ও মা!’’ সুনকের স্ত্রী অক্ষতার উদ্দেশে ঋষি বলেন, ‘‘তুমি আমার কাছে কত মূল্যবান, তা ভাল করেই জানো। তোমার বিলাসবহুল জীবন ছেড়ে আমার পাশে দাঁড়ানোর জন্য অনেক ধন্যবাদ।’’ ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তির মেয়ে অক্ষতা ব্রিটেনের অন্যতম ধনী ব্যক্তি। ঋষির বাবা-মা পেশায় চিকিৎসক, ভারত থেকে এসে এনএইচএসে যোগ দিয়েছিলেন।

জনমত সমীক্ষা বলছে, এখনও লিজের থেকে অনেকটাই পিছিয়ে সুনক। তবে তাতে দমছেন না ঋষি। জানিয়েছেন, প্রস্তাব আসলে লিজ়ের মন্ত্রিসভায় যোগ দিতে কোনও আপত্তি নেই তাঁর। এখনও ভোট দিচ্ছেন কনজ়ারভেটিভ দলের সদস্যরা। আগামী ৫ সেপ্টেম্বর ভোটের ফল ঘোষণা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Sunak British Prime Minister London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE