Advertisement
২৯ মে ২০২৪
Sneakers Theft

১১ লাখের ‘ব্র্যান্ডেড’ স্নিকার চুরি, তবে শুধু ডান পায়েরই! অদ্ভুত চুরি নিয়ে ধন্দে পুলিশও

কোনও উদ্দেশ্য নিয়েই কি শুধু ডান পায়ের স্নিকার চুরি করেছে চোরেরা? এখন সেটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ পুলিশের কাছে।

Sneakers

ডান পায়েরই স্নিকার কেন চুরি করা হল, তদন্তে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লিমা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৮:০৭
Share: Save:

‘ব্র্যান্ডেড’ জুতোর দোকানের দরজা কেটে ঢুকেছিল চোরের দল। তাকে সাজিয়ে রাখা স্নিকারগুলি ঝটপট ব্যাগে ভরে গাড়ি নিয়ে চম্পট দেয় তারা। প্রায় ২০০ স্নিকার চুরি করে নিয়ে যায় চোরের ওই দলটি। যার বর্তমান বাজারদর ১৩ হাজার ডলার, ভারতীয় মুদ্রায় ১১ লক্ষ টাকা।

এ পর্যন্ত সব ঠিকই ছিল। পর দিন সকালে এসে মালিক দোকান খুলতেই চমকে যান। তিনি দেখেন, তাকে সাজিয়ে রাখা সমস্ত ‘ব্র্যান্ডেড’ জুতো উধাও। কিন্তু কাহিনির চমক এর পরেই। যে স্নিকারগুলি চোরের দল নিয়ে পালিয়ে ছিল, সেগুলি শুধুমাত্র ডান পায়েরই!

চুরির খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। সিসিটিভি ফুটেজে তারা দেখতে পায়, দোকানের দরজা কেটে চোরেরা ঢুকল। তার পর দ্রুত স্নিকারগুলি ব্যাগে ভরে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি পেরুর শহর হুয়ানকায়োর।

স্থানীয় থানার পুলিশ আধিকারিক এডুয়ান দিয়াজ বলেন, “আমরা সমস্ত প্রমাণ সংগ্রহ করেছি। আঙুলের ছাপও উদ্ধার করা হয়েছে।” কিন্তু চোরেরা কেন শুধু ডান পায়েরই জুতো চুরি করল বিষয়টি নিয়ে পুলিশও ধন্দে পড়ে গিয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, তাড়াহুড়োর কারণে হাতের সামনে যা পেয়েছিল তাই নিয়েই চম্পট দেয় চোরেরা। তবে আরও একটি প্রশ্ন জেগেছে পুলিশের মনে। কোনও উদ্দেশ্য নিয়েই কি শুধু ডান পায়ের স্নিকার চুরি করেছে চোরেরা? এখন সেটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ পুলিশের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Shoes peru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE