Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Canada

সময়ে খুলল না প্যারাসুট, মাটিতে আছাড় খেয়ে মারা গেলেন কানাডার তরুণী টিকটক তারকা

টরন্টোর স্কাইডাইভ সংস্থার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, তানিয়া অনেক নিচু স্থানে তাঁর প্যারাসুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাসুটটি খোলেনি।

টিকটক তারকা তানিয়া পরদেজি।

টিকটক তারকা তানিয়া পরদেজি।

সংবাদসংস্থা
টরন্টো শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১০:১৫
Share: Save:

একাকী আকাশে ভাসতে চেয়েছিলেন টিকটক তারকা তানিয়া পরদেজি। কিন্তু সময়ে খুলল না প্যারাসুট। মাটিতে আছাড় খেয়ে পড়ে গুরুতর আহত হয়ে হন তিনি। সেই অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে ২৭ অগস্ট, কানাডার অন্টারিয়োতে।

তানিয়ার বয়স ২১। টিকটকে তাঁর অনুগামীর সংখ্যা কম নয়। নানা দুঃসাহসিক কাজ করে পোস্ট করতেন এই টিকটক তারকা। এ বার চেয়েছিলেন প্যারাসুটে করে আকাশে ভেসে থাকতে। কিন্তু স্কাইডাইভিংয়ে প্রথম বারের একক প্রয়াসেই ঘটে গেল দুর্ঘটনা। টরন্টোর স্কাইডাইভ সংস্থার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, তানিয়া অনেক নিচু জায়গায় তাঁর প্যারাসুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাসুটটি খোলেনি। তিনি প্যারাসুটটি খুলতে দেরিও করে ফেলেছিলেন বলে দাবি করেছে একটি সূত্র। তানিয়ার মৃত্যুকে একটি অনভিপ্রেত ঘটনা বলে উল্লেখ করেছে সংস্থা। টিকটক তারকার আকস্মিক মৃত্যুতে তাঁর অনুগামী ভক্তরাও শোকে বিহ্বল হয়ে পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Canada Parachute Tiktok
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE