Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

মিছিলে থমকে বম্ব স্কোয়াডের গাড়ি, টাইমস স্কোয়্যারে ধৃত

আমেরিকার একটি সংবাদমাধ্যম প্রতিবেদনে দাবি করেছে, কাল টাইমস স্কোয়্যারের ৪২ নম্বর স্ট্রিটের সেভেন্থ অ্যাভিনিউয়ে এক যাত্রীকে পৌঁছনোর পরে এক অ্যাপ ক্যাব চালক ঘাড় ঘুরিয়ে দেখেন, পিছনের আসনে একটি গ্রেনেড পড়ে রয়েছে।

An image of arrest

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ০৭:৪০
Share: Save:

মুহূর্তে খালি করে দেওয়া হল সপ্তাহান্তের টাইমস স্কোয়্যার। দাঁড়িয়ে থাকা অ্যাপ ক্যাবের পিছনের আসনে পড়ে গ্রেনেড! এ দিকে বম্ব স্কোয়াড পথে আটকে। বৃষ্টির মধ্যে নিউ ইয়র্কের রাস্তায় নেমেছে ইজ়রায়েল-বিরোধী মহামিছিল। গত কাল দিনের শেষে জানা যায়, সারা শহর উথালপাথাল করা সেই গ্রেনেড আসলে ভুয়ো। এ দিকে ওই মিছিল থেকে পুলিশ বম্ব স্কোয়াডের পথ আটকানোর অভিযোগে গ্রেফতার করেছে অনেককে।

আমেরিকার একটি সংবাদমাধ্যম প্রতিবেদনে দাবি করেছে, কাল টাইমস স্কোয়্যারের ৪২ নম্বর স্ট্রিটের সেভেন্থ অ্যাভিনিউয়ে এক যাত্রীকে পৌঁছনোর পরে এক অ্যাপ ক্যাব চালক ঘাড় ঘুরিয়ে দেখেন, পিছনের আসনে একটি গ্রেনেড পড়ে রয়েছে। পুলিশ জানায়, বিকেল ৪টে নাগাদ তারা ফোনে খবর পায়। তৎক্ষণাৎ গিয়ে বন্ধ করে দেওয়া হয় সিক্সথ এবং সেভেন্থ অ্যভিনিউয়ের মাঝের রাস্তা। রওনা হয় বম্ব স্কোয়াড। কিন্তু টাইমস স্কোয়্যারের উদ্দেশে চলা মিছিলে আটকে পড়ে মাঝ রাস্তায়।

পুলিশের প্রকাশ করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাদের গাড়ির পথের সামনে থেকে বিক্ষোভকারীদের ঠেলে সরানো হচ্ছে। সমাজমাধ্যমে পুলিশ লিখেছে, ‘সবাইকে শনিবারের শুভেচ্ছা! শুধু বোমাতঙ্কের খবর পেয়ে রওনা হওয়া পুলিশের আপদকালীন গাড়ির পথ আটকানো যেতে পারে বলে যাঁরা ভেবেছিলেন, তাঁদের বাদ দিয়ে। শনিবারটা জেলেই কাটাবেন তাঁরা, যেমনটা হওয়াই উচিত’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New York Bomb squad Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE