Advertisement
২৮ মে ২০২৪
Coronavirus

করোনা থেকে বাঁচতে সস্তার পন্থা ট্যাক্সি চালকের, ভিডিয়ো ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

রাস্তার ধারে দু একটি গাড়ি ও হাতে গোনা কয়েক জন পথচারী ছাড়া বিশেষ কাউকে দেখা যাচ্ছে না। ক্যামেরার ফোকাস ট্যাক্সির মধ্যে ঘুরতেই দেখা গেল, সামনে ও পিছনে বসার জায়গার মধ্যে একটি পলিথিনের পর্দা ঝোলানো রয়েছে।

করোনা থেকে বাঁচতে ট্যাক্সিতে পলিথিনের পর্দা। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনা থেকে বাঁচতে ট্যাক্সিতে পলিথিনের পর্দা। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০৬ মার্চ ২০২০ ১৭:১২
Share: Save:

করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে নানান পন্থা নিচ্ছে মানুষ। তার মধ্যে অভিনব এক পদ্ধতির খোঁজ মিলল চিনে। সেখানে এক ট্যাক্সি ড্রাইভার প্লাস্টিক কভার ব্যবহার করছেন করোনার প্রকোপ থেকে বাঁচতে। সেই ভিডিয়ো রেকর্ড করেছেন এক যাত্রী। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভিডিয়োটি রাশিয়ার এক সংবাদমাধ্যমের টুইটার হ্যান্ডলে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক যাত্রী চলন্ত ট্যাক্সির মধ্যে বসেই সেটি রেকর্ড করেছেন। প্রথমে তিনি ক্যামেরা ট্যাক্সির বাইরের ফোকাস করেন। সেখানে রাস্তার ধারে দু একটি গাড়ি ও হাতে গোনা কয়েক জন পথচারী ছাড়া বিশেষ কাউকে দেখা যাচ্ছে না।

ক্যামেরার ফোকাস ট্যাক্সির মধ্যে ঘুরতেই দেখা গেল, সামনে ও পিছনে বসার জায়গার মধ্যে একটি পলিথিনের পর্দা ঝোলানো রয়েছে। সেখানে চিনা ভাষায় লেখা হয়েছে, ‘এটি করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে আমার ব্যক্তিগত সুরক্ষা ব্যবস্থা। এতে হাত দেবেন না’। ভিডিয়োতে ইংরেজি সাব-টাইটেল ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন: ভারতের রাস্তায় ট্যাক্সি রূপে দেখা দেবে সোনালি ‘রোলস রয়েস ফ্যান্টম’!

আরও পড়ুন: মানসিক চাপ এড়াতে গিয়েই মনিকা লিউয়েনস্কি-র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলাম: ক্লিনটন

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Coronavirus China Taxi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE