Advertisement
১৮ জুন ২০২৪
Elon Musk

Twitter: মাস্কের হাতে টুইটারের ভবিষ্যৎ ‘অন্ধকার’, বিক্রির আগে কর্মীদের জানান সিইও পরাগ!

খুব শীঘ্রই ইলন সদ্য মালিকানা পাওয়া টুইটারের কর্মীদের সঙ্গে কথা বলবেন বলেও এই মাইক্রোব্লগিং সাইট নিজেদের কর্মীদের জানিয়েছে।

পরাগ অগ্রবাল।

পরাগ অগ্রবাল। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ০৮:৪৪
Share: Save:

ইলন মাস্কের হাতে চলে গেলে টুইটারের ভবিষ্যৎ ‘অন্ধকার’। সোমবার টুইটারের কর্মীদের সঙ্গে বৈঠক করার সময় নাকি এমনই আশঙ্কা প্রকাশ করেন টুইটারের সিইও পরাগ অগ্রবাল। টুইটারের ভবিষ্যতের কার্যপ্রণালী ব্যাহত হবে বলেও উদ্বেগ প্রকাশ করেন তিনি। এমনটাই দাবি করেছে সংবাদ সংস্থা রয়টার্স।

রয়টার্সের দাবি, পরাগ বলেছেন, ‘‘টুইটার এক বার হস্তান্তর হয়ে গেলে এই সংস্থা কী ভাবে কাজ করবে তা আমরা জানি না।’’

খুব শীঘ্রই ইলন সদ্য মালিকানা পাওয়া টুইটারের কর্মীদের সঙ্গে কথা বলবেন বলেও এই মাইক্রোব্লগিং সাইট নিজেদের কর্মীদের জানিয়েছে।

সোমবার টুইটার কিনে নেন আমেরিকার ধনকুবের ইলন। ৪,৪০০ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩,৩৬,৯৪১ কোটি ২২ লাখ টাকা)-এর বিনিময়ে এই মাইক্রোব্লগিং সাইটের মালিকানা পেলেন তিনি। শেয়ার কেনার জন্য পুরো টাকাটাই মাস্ক নগদে দিচ্ছেন বলেও জানা গিয়েছে।

টুইটার বোর্ডের তরফে ব্রেট টেলর জানান, দীর্ঘ বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হয় যে মাস্কের প্রস্তাব আখেরে লাভের। সংস্থার কর্মকর্তাদের বিশ্বা,স টুইটারের প্রত্যেক শেয়ার হোল্ডারের জন্য এই সিদ্ধান্তই সবচেয়ে ভাল। টুইটারের সিইও পরাগ অগ্রবালও তখন বলেন, ‘‘টুইটারের একটি উদ্দেশ্য এবং প্রাসঙ্গিকতা রয়েছে। যা সারা বিশ্বকে প্রভাবিত করে। আমাদের পুরো দলের জন্য আমি ভীষণ গর্ব অনুভব করছি।’’

কিছু দিন আগেই প্রায় ২২ হাজার কোটি টাকার বিনিময়ে টুইটারের ৯.২ শতাংশ মালিকানা কিনে নেন ইলন। তবে পরবর্তীতে সংস্থার পুরো মালিকানা নেওয়ার প্রস্তাব দেন তিনি। ইলনের দাবি ছিল, তিনি টুইটারের অংশীদার হওয়ার সময়ে ভেবেছিলেন টুইটার বিশ্ব জুড়ে বাক্‌স্বাধীনতার মূল মাধ্যম হয়ে উঠবে। কিন্তু বিনিয়োগ করার পরেই তিনি নাকি উপলব্ধি করেন যে, অনেক মালিকানা থাকলে তা কখনই সম্ভব নয়। তাই বাক্‌স্বাধীনতাতে জোর দিতেই তিনি একক মালিকানা নেওয়ার সিদ্ধান্ত নেন বলেও তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Parag Agrawal twitter Twitter CEO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE