Advertisement
০৫ মে ২০২৪
Elon Musk

বাড়ি থেকে নয়, ‘কঠিন সময়ে’র মোকাবিলায় টুইটার কর্মীদের অফিসে এসে কাজ করতে বললেন মাস্ক

মাস্ক সংস্থার কর্মীদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আর ঘরে বসে বা অফিসের বাইরে অন্য কোনও জায়গা থেকে কাজ করা যাবে না। অফিসে এসেই কাজ করতে হবে সকলকে।

ইলন মাস্ক।

ইলন মাস্ক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৭:৩৭
Share: Save:

টুইটারের নয়া মালিক হিসাবে বুধবার প্রথম বারের জন্য সংস্থার কর্মীদের উদ্দেশে মেল পাঠালেন ইলন মাস্ক। আর প্রথম মেলেই জানিয়ে দিলেন, ‘সামনে কঠিন সময়’। সংস্থার প্রত্যেকে যেন তার জন্য প্রস্তুত থাকেন। সংস্থার কর্মীদের সঙ্গে প্রথম সম্ভাষণে তিনি যে মধুর কথা বলতে পারছেন না, তা অবশ্য স্বীকার করে নিয়েছেন তিনি।

মাস্ক সংস্থার কর্মীদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আর ঘরে বসে বা অফিসের বাইরে অন্য কোনও জায়গা থেকে কাজ করা যাবে না। অফিসে এসেই কাজ করতে হবে সকলকে। সপ্তাহে কত ক্ষণ কাজ করতে হবে, তা-ও জানিয়ে দিয়েছেন মাস্ক। সপ্তাহে ৪০ ঘণ্টা কাজ করতে হবে সংস্থার প্রতিটি কর্মীকে।

বহু টালবাহানার পর সপ্তাহ দুয়েক আগেই টুইটারের দায়িত্ব নিয়েছেন টেসলা-কর্তা মাস্ক। মাস্ক দায়িত্ব নেওয়ার পরেই বহু কর্মীকে ছাঁটাই করেছে সংস্থা। সরানো হয়েছে টুইটারের সিইও পরাগ আগরওয়ালকেও। টুইটারের একটি সূত্র মারফত জানা গিয়েছে, এই মেসেজিং অ্যাপ সংস্থাটি আয়ের জন্য মূলত বিজ্ঞাপনের উপর নির্ভরশীল। কিন্তু সংস্থার অভ্যন্তরীণ ডামাডোল-সহ নানা কারণে বিজ্ঞাপন বাবদ আয় অনেক কমে গিয়েছে সংস্থার। তাই বিকল্প উপায়ে আয় বাড়ানোর পরিকল্পনা করছে টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE