Advertisement
০২ মে ২০২৪
Death by drowning

ডুবন্ত বন্ধুকে বাঁচাতে ঝাঁপ অন্য জনের, আমেরিকায় হ্রদে ডুবে মৃত্যু তেলঙ্গানার দুই যুবকের

দুপুর ২টো ২০মিনিট নাগাদ সাহায্য চেয়ে ফোন আসে মিসৌরির জাতীয় সড়ক টহলদার রক্ষীদের কাছে। পুলিশ জানিয়েছে, হ্রদে সাঁতার কাটতে নেমেছিলেন কুন্টা। অনেক ক্ষণ কেটে গেলেও তাঁকে দেখা যায়নি।

ওজার্ক হ্রদে ডুবে মৃত্যু ছাত্রের।

ওজার্ক হ্রদে ডুবে মৃত্যু ছাত্রের। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
হিউস্টন শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২৩:৩৯
Share: Save:

সপ্তাহান্তে থ্যাঙ্কস গিভিংয়ের ছুটি কাটাতে গিয়েছিলেন। ওজার্ক হ্রদে সাঁতার কাটতে গিয়ে ডুবে মৃত্যু ভারতীয় পড়ুয়ার। তাঁকে বাঁচাতে গিয়ে ডুবে গেলেন সঙ্গী ভারতীয় পড়ুয়াও। আমেরিকার মিসৌরির ঘটনা। দুই পড়ুয়াই তেলঙ্গানার বাসিন্দা। মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে সরকার। রাজ্যের মন্ত্রী কেটি রামা রাও আশ্বাস দিয়েছেন, যত দ্রুত সম্ভব দুই ছাত্রের দেহ দেশে ফিরিয়ে আনা হবে।

মৃতদের নাম উথেজ কুন্তা (২৪) এবং শিবা কেল্লিগারি (২৫)। শনিবার মিসৌরির ওজার্ক হ্রদের ধারে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। দুপুর ২টো ২০মিনিট নাগাদ সাহায্য চেয়ে ফোন আসে মিসৌরির জাতীয় সড়ক টহলদার রক্ষীদের কাছে। পুলিশ জানিয়েছে, হ্রদে সাঁতার কাটতে নেমেছিলেন কুন্টা। অনেক ক্ষণ কেটে গেলেও তাঁকে দেখা যায়নি। বন্ধুকে বাঁচাতে হ্রদে ঝাঁপ দেন কেল্লিগারি। তিনিও ডুবে যান।

পুলিশ এসে দু’ঘণ্টা পর উদ্ধার করে কুন্টার দেহ। রবিবার উদ্ধার হয় কেল্লিগারির দেহ। প্রথমে তাঁদের পরিচয় জানা যায়নি। পরে পুলিশ সে বিষয়ে নিশ্চিত হয়। দুই যুবক যে বাড়িতে উঠেছিলেন, তার ম্যানেজার বলেন, ‘‘আমার ভাই হ্রদে ঝাঁপ দেন দু’জনকে উদ্ধারের জন্য। কিন্তু ততক্ষণে তাঁদের আর দেখা মেলেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death by drowning US Missouri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE