Advertisement
২৪ জুলাই ২০২৪
Firing at USA Nightclub

আমেরিকার নাইট ক্লাবে চলল গুলি, প্রাণ গেল দু’জনের! আহত আরও দু’জন, আততায়ীকে খুঁজছে পুলিশ

ঘটনাটি ঘটেছে আমেরিকার ওহায়োতে। বৃহস্পতিবার মধ্যরাতে ওই শহরের এক নাইটক্লাবে গুলি চালানোর ঘটনা ঘটে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও পুলিশ জানতে পারেনি।

US mass shooting sees two killed, two injured at Ohio nightclub

ছবি: প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৬:৫৩
Share: Save:

আমেরিকার এক নাইট ক্নাবে বন্দুকবাজের হামলা। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনের মৃত্যু হয়েছে বলে খবর। গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে আমেরিকার ওহায়োতে। বৃহস্পতিবার মধ্যরাতে ওই শহরের এক নাইট ক্লাবে গলি চালানোর ঘটনা ঘটে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও পুলিশ জানতে পারেনি। ওহায়োর এক উচ্চপদস্থ পুলিশ অফিসার জানিয়েছেন, গুলিকাণ্ডে ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে তাঁর পরিচয় জানা যায়নি। আহতদের গ্রান্ট হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছে। নিহতদের বয়স ২০ থেকে ৪০-এর মধ্যে।

কেন এই হামলার ঘটনা ঘটানো হল, তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত বিবাদের জেরেই এই গোলাগুলির ঘটনা ঘটেছে। আহত, নিহত এবং আততায়ীদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পরেই নাইট ক্লাব ছেড়ে পালায় আততায়ী। ওই ক্লাব এবং তার আশপাশের এলাকার সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখে আততায়ী সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন তদন্তকারী অফিসারেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

USA Firing night club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE