Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kamala Harris

Biden-Harris: মঞ্চে নিজের স্ত্রী, মুখ ফস্কে কমলা হ্যারিসকে ‘ফার্স্ট লেডি’ বলে ফেললেন বাইডেন!

মঙ্গলবারই কোভিডে আক্রান্ত হয়েছেন হ্যারিসের স্বামী ডগ। তবে ভাইস প্রেসিডেন্টের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

কমলা হ্যারিস ও জো বাইডেন

কমলা হ্যারিস ও জো বাইডেন

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৮:৪৭
Share: Save:

ভুল করে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে ‘ফার্স্ট লেডি’ বলে সম্বোধন করে ফেললেন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন। মঙ্গলবার হোয়াইট হাউসে ‘ইক্যুয়াল পে ডে’ অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে মুখ ফস্কে কমলাকে ‘ফার্স্ট লেডি’ বলে দেন তিনি। স্বামী ডগ এমহফ কোভিডে আক্রান্ত হওয়ায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না কমলা। সেই কথা জানাতে গিয়েই এই ঘটনা ঘটালেন বাইডেন।

টুইটারে প্রকাশ্যে আসা একটি ভিডিয়োতে বাইডেনকে বলতে শোনা গিয়েছে, ‘মঞ্চে বসার ব্যবস্থাপনায় কিছু বদল আনতে হয়েছে। কারণ আমাদের ফার্স্ট লেডির স্বামী কোভিডে আক্রান্ত হয়েছেন।’ প্রেসিডেন্ট এই কথা বলতেই অস্বস্তিতে পড়ে যান দর্শকেরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, এর পর দর্শকাসন থেকেই এক ব্যক্তি প্রেসিডেন্টকে ভুল ধরিয়ে দিতেই হাসির রোল পড়ে যায় ঘরের ভিতর। ঘটনাচক্রে, সেই সময় মঞ্চেই উপস্থিত ছিলেন আমেরিকার ফার্স্ট লে়ডি তথা জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন। তবে মুহূর্তে অস্বস্তি কাটিয়ে ওঠেন প্রেসিডেন্ট। ভুল স্বীকার করে নিজের এই মুখ ফস্কানো রোগ নিয়েই মজা করতে দেখা যায় বাইডেনকে।

প্রসঙ্গত, মঙ্গলবারই কোভিডে আক্রান্ত হয়েছেন হ্যারিসের স্বামী ডগ। তবে ভাইস প্রেসিডেন্টের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kamala Harris Joe Biden
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE