Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

ব্যস্ত রাস্তায় নামছে বিমান, ভিডিয়ো রেকর্ড করতে গাড়ি ঘুরিয়ে ছুটলেন চালক

সংবাদ সংস্থা
ওয়াশিংটন ০৩ অগস্ট ২০১৯ ১৯:১৭
রাস্তায় নামছে বিমান। ছবি: টুইটার থেকে নেওয়া।

রাস্তায় নামছে বিমান। ছবি: টুইটার থেকে নেওয়া।

একটি সিঙ্গল প্রপেলারের কেআর২ বিমান নেমে পড়ল ওয়াশিংটনের ব্যস্ত রাস্তায়। বিমানটির জ্বালানী ব্যবস্থায় কিছু সমস্যার জন্য ওই জরুরি অবতরণ বলে জানা গিয়েছে। তবে এই ঘটনায় কেউ আহত হননি। বিমানটি রাস্তার উপরে নেমে আসার এই পুরো ঘটনাটি একটি গাড়ির ড্যাশবোর্ডের ক্যামেরায় ধরা পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তার উপরেই একটি ছোট বিমান নেমে আসছে। যে গাড়ির ড্যাশবোর্ডের ক্যামেরায় সেটি ধরা পড়ছে, তার মাথার কিছুটা ওপর দিয়েই বিমানটি চলে যায়। গাড়ি চালকের মনে হয়, একটি ভাল দৃশ্য ক্যামেরাবন্দি হতে পারে। তাই তিনি সঙ্গে সঙ্গে গাড়ি ঘুরিয়ে রাস্তার উপরই নামতে থাকা বিমানটির পিছু নেন। কিছু দূরেই বিমানটি রাস্তার উপরে নেমে পড়ে। এক ট্র্যাফিক পুলিশ এগিয়ে গিয়ে দাঁড়িয়ে পড়া বিমানের চালকের সঙ্গে কথা বলেন। একটু পরেই বিমান থেকে বেরিয়ে আসেন চালক। তারপর বিমান চালক ও ওই ট্রাফিক পুলিশ মিলে বিমানটিকে রাস্তা থেকে টেনে বাইরে বার করে নিয়ে যান।

গত ১ অগস্টের ঘটনা। ভিডিয়োটি টুইটারে পরের দিন আপলোড হয়। ইতিমধ্যেই ২ লক্ষ ৫৭ হাজারের বেশি বার দেখা হয়েছে ভিডিয়োটি। বিমানটির জ্বালানির সমস্যার জন্যই জরুরি অবতরণ করতে হয় বলে জানানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন : সানি লিয়নের নম্বর ‘ফাঁস’, প্রতিদিন অশ্লীল দাবি নিয়ে যাচ্ছে অন্তত ২০০ ফোন

আরও পড়ুন : চিনে কৃত্রিম সুনামি,আহত ৪৪

মার্কিন যুক্তরাষ্ট্রে ১৯৭০ সালে তৈরি হয়, এক ইঞ্জিন ও এক আসন বিশিষ্ট বিমান কেআর১। পরে সেটির আর একটি সংস্করণ বের হয়। তাতে দু’জন বসার জায়গা তৈরি করা হয়। এই মডেলের নামে দেওয়া হয় কেআর২।


আরও পড়ুন

Advertisement