×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

ঘরবন্দি থেকেও প্রতিবেশীদের সঙ্গে বয়ফ্রেন্ডের চমকে দেওয়া জন্মদিন পালন!

সংবাদ সংস্থা
স্যাক্রামেন্টো২৭ মার্চ ২০২০ ১৬:১৫
ঘরবন্দি অবস্থায় প্রতিবেশীদের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ঘরবন্দি অবস্থায় প্রতিবেশীদের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আমেরিকাকরোনা আক্রান্তের সংখ্যা চিনকেও ছাপিয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ঘর থেকে বেরনোর কোনও প্রশ্নই নেই। তাই বলে কি আর বয়ফ্রেন্ডের জন্মদিন পালন হবে না। গৃহবন্দি অবস্থাতেই প্রতিবেশীদের নিয়ে এক যুবতী তাঁর বাগদত্ত-র জন্য ‘হ্যাপি বার্থডে’ গাইলেন। জানালা খুলেই চমকে গেলেন যুবক।

আমেরিকার দক্ষিণ ক্যালিফর্নিয়ার বাসিন্দা হানা চ্যাং। একই অ্যাপার্টমেন্টে থাকেন তাঁর বাগদত্ত জেসন-ও, ৩০-এ পা দিলেন তিনি। কিন্তু সবাই গৃহবন্দি তাই পার্টি করা বা সবাই মিলে কেক কাটার কোনও সুযোগ নেই। তা বলে কি শুভেচ্ছা জানাবেন না। জেসনকে শুধু নিজে নয় আশপাশের লোকজনকে নিয়ে শুভেচ্ছা জানালেন হানা। আর জানালা খুলে যেন আকাশ থেকে পড়ার অবস্থা জেসনের।

জেসনের জন্মদিনে কী ভাবে শুভেচ্ছা জানাবেন, তা বিস্তারিত লিখে একটি করে কাগজের টুকরো প্রতিবেশীদের দরজার নীচ দিয়ে বিলি করে দেন হানা। পরিকল্পনা মতো এ বার নির্দিষ্ট সময়ে জানালায় আসতে বলেন জেসনকে। যেই তিনি জানালা খোলেন, অপেক্ষারত প্রতিবেশীরা তাঁকে ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গেয়ে শুভেচ্ছা জানান। অবাক হয়ে যান জেসন, দেখেন গোটা অ্যাপার্টমেন্টের বাসিন্দারা জানালায় দাঁড়িয়ে এক সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন।

Advertisement

আরও পড়ুন: দর্শকদের দাবিতে ফের দূরদর্শনে আসছে রামানন্দ সাগরের রামায়ণ

গোটা ঘটনার ভিডিয়ো পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন হানা এবং জেসন। মানুষের ঘরবন্দি অবস্থায় এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: লকডাউনে কঠোর পুলিশ, তার মধ্যেই গান গেয়ে সচেতন করছেন মহিলা অফিসার

দেখুন সেই পোস্ট:


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

So we put it together and threw it on tiktok and it’s going viral and news sources are contacting us lmao. Who knew my bday in quarantine would actually be cool 😂

A post shared by Filmmaker - Photographer (@jsn.s) on

Advertisement