Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

চুরি করতে গিয়ে রেস্তরাঁর ছাদ থেকে সোজা মেঝেতে, ক্যামেরায় ধরা পড়ল মহিলা চোরের কীর্তি

সংবাদ সংস্থা
স্যাক্রামেন্টো, মার্কিন যুক্তরাষ্ট্র ১২ নভেম্বর ২০১৯ ১২:২১
ইউটিউব থেকে নেওয়া ছবি।

ইউটিউব থেকে নেওয়া ছবি।

দেখেই বোঝা যাচ্ছে চুরি বিদ্যায় এখনও পারদর্শী হয়ে উঠতে পারেননি। তাই সিলিং থেকে নামতে গিয়ে সোজা মেঝেতে পড়ে আহত। ক্যালিফর্নিয়ার এক রেস্তরাঁয় দুই চোরের কীর্তি ধরা পড়ে। সেখানে দেখা যায় সোনালি চুলের এক মহিলা চোর কেমন করে পড়ে গেলেন।

সিসিটিভি ফুটেজটি প্রকাশ করেছে, কাউন্টি শেরিফের অফিস। ফুটেজে দেখা যায়, দুই চোর কী ভাবে একটি রেস্তরাঁয় ঢুকতে চেষ্টা করছে ও চুরি করছে। ভিডিয়োটি টানা প্রকাশ করা হয়নি, এডিট করে মোট চার মিনিট ১৩ সেকেন্ডের ফুটেজ ইউটিউবে আপলোড করা হয়েছে। এই ঘটনা ক্যালিফর্নিয়ার ওজাই এলাকার বলে জানা গিয়েছে।

শুরুতেই দেখা যাচ্ছে, একটি রেস্তরোঁর ভিতরের দৃশ্য। কয়েক মুহূর্ত পরেই দেখা যায় ছাদ থেকে মেঝেতে পড়ে যান এক মহিলা। একটি টেবিল ও পাশে রাখা একটি ডাস্টবিনে আঘাত করেন। আশেপাশে যা ছিল সব ছড়িয়ে ছিটিয়ে একাকার।

Advertisement

আরও পড়ুন: বিএমডাব্লিউ-র দামে বিক্রি হল একটি মাত্র কাঁকড়া!

মেঝে থেকে উঠে কোনও রকমে সেই ডাস্টবিনের উপরেই বসে থাকেন তিনি। ভাবখানা এমন, যেন সঙ্গীকে বলছে, ভাই তুই বিষয়টা দেখেনে আমি তো গিয়েছি। তবে তাঁর সঙ্গী বেশি পেশাদার। তিনি সঙ্গীর দিকে মন না দিয়ে চুরিতে মন দেন। সময় নষ্ট না করে যা দামি জিনিস পায় বিশেষ করে ওয়াইনের বোতল ব্যাগে ঢোকাতে থাকেন। পরে দেখা যায় ক্যাশ কাউন্টারে যা ছিল তাও হাতিয়ে নিয়ে যান।

আরও পড়ুন: কৃতজ্ঞ হাতি: শাবকের উদ্ধারকারীদের ধন্যবাদ জানিয়ে গেল মা

পুলিশের তরফে জানানো হয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে খোঁজ চলছে দুই চোরের। তবে এখনও তাঁদের সন্ধান মেলেনি।

আর সোশ্যাল মিডিয়ায় এই মহিলা চোরের কীর্তি নিয়ে হাসাহাসি শুরু হয়েছে। কেউ বলছেন যে কাজে আপনি দক্ষ নন সে কাজ না করাই ভাল।

দেখুন সেই ভিডিয়ো:

আরও পড়ুন

Advertisement