Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

গাড়ির জানালা দিয়ে বেরিয়ে দোকানের জানলায় ঢুকে গেল দুষ্কৃতী, তারপর কী হল?

গাড়ির থামার আওয়াজ পেয়ে এক মহিলা কর্মী সেখানে উপস্থিত হন। ভাবেন কোনও ক্রেতা এসেছেন। কিন্তু দেখেন ‘ক্রেতা’ জানলা গলে হাতে বন্দুক নিয়েসশরীরে

সংবাদ সংস্থা
হিউস্টন ১৫ জানুয়ারি ২০২০ ১৮:৪৫
Save
Something isn't right! Please refresh.
জানালা গলে দোকানে ঢুকছেন ডাকাত। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

জানালা গলে দোকানে ঢুকছেন ডাকাত। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

Popup Close

ডাকাতি করতে গেলেও কত পরিশ্রম করতে হয় দেখুন! রীতিমতো ফিট না থাকলে এমন ডাকাত হওয়া যায় না। ডাকাতি করেতে এসে বন্দুক হাতে গাড়ির জানালা দিয়ে বেরিয়ে দোকানের জানালা দিয়ে ঢুকে গেলেন অবলীলায়। আবার সেই জানালা দিয়েই এমনভাবে বেরিয়ে পালিয়ে গেলেন দেখলে মনে হবে যে বাড়ির সদর দরজা দিয়ে ঢুকছেন বেরচ্ছেন। এমনই একটি ডাকাতির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি ইউটিউব, টুইটারে পোস্ট হয়েছে। একটি দোকানের বাইরে লাগানো সিসি ক্যামেরায় ধরা পড়া ফুটেজ এটি। সেখানে দেখা যাচ্ছে, একটি গাড়ি এসে থামছে দোকানের পিছনে জানালার কাছে। দোকানের এই জানালাটি সম্ভবত ক্রেতাদের খাবারের ডেলিভারি দেওয়ার জন্য ব্যবহার হয়।

পিছনের দিকের জানালার সামনে গাড়ির থামার আওয়াজ পেয়ে এক মহিলা কর্মী সেখানে উপস্থিত হন। ভাবেন কোনও ক্রেতা এসেছেন। কিন্তু দেখেন ‘ক্রেতা’ জানলা গলে হাতে বন্দুক নিয়েসশরীরে ঢুকে পড়ছেন। সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারেন কী হতে চলেছে। দোকানের কর্মীরা ভয়ে জড়োসড়ো হয়ে যান। দোকান দাপিয়ে বেড়াতে থাকেন বন্দুকধারী।

Advertisement

আরও পড়ুন: বিরোধীদের সব বাধা টপকে এগিয়ে চলেছে মারিও কেজরীবাল

নগদ টাকা কোথায় আছে এদিক ওদিক খুঁজতে গিয়ে হঠাত্ তাঁর নজরে পড়ে সিসি ক্যামেরার দিকে। বুঝতে পারেন, মুখ ঢাকা নেই তাই পরিচয় প্রকাশ হয়ে যাবে। তারপর ভিডিয়োতে দেখা যাচ্ছে, লুঠপাট না চালিয়েই দোকান থেকে পালিয়ে দ্রুত যাচ্ছেন দুষ্কৃতী।

আরও পড়ুন: জার্মানির রাস্তায় ঘুরে বেড়ানো ‘হিটলার’-কে হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

হিউস্টন পুলিশ ভিডিয়োটি পোস্ট করে দুষ্কৃতীদের খুঁজে বের করতে জনগণের সাহায্য চেয়েছে। সোমবার ৬ জানুয়ারির হিউস্টনের ইস্ট ফ্রিওয়ে এলাকার একটি ম্যাকডোনাল্ডের আউটলেটের ঘটনা এটি।

দেখুন সেই ভিডিয়ো:



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement