Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বাইডেনের হয়ে প্রচারের মাঝেই বাস্কেটবল কোর্টে, নজর কাড়লেন ওবামা

সংবাদ সংস্থা
ফ্লিন্ট, আমেরিকা ০২ নভেম্বর ২০২০ ১৫:১৮
বারাক ওবামা। ফাইল চিত্র।

বারাক ওবামা। ফাইল চিত্র।

সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তোলার ব্যাপারে বেশ খ্যাতি রয়েছে আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামার। শনিবার প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের মাঝে বাস্কেট বল খেলে ফের সেটাই করলেন। তাঁর সেই ভিডিয়ো নিয়ে রীতিমতো হইচই চলছে। জো বাইডেনের হয়ে প্রচারে বেরিয়ে মিশিগানে এক জিমে পৌঁছে যান ওবামা। আর তার পর বাস্কেটবল কোর্টে গিয়ে দেখিয়ে দিলেন নিজের স্কিল।

ওবামা যখন প্রেসিডেন্ট ছিলেন তখন ভাইস প্রেসিডেন্ট ছিলেন জো বাইডেন। এবার ট্রাম্পের বিরুদ্ধে প্রেসিডেন্ট হওয়ার লড়াইয়ে বাইডেন পাশে পেয়েছেন ওবামাকেও। শনিবার মিশিগানে ফ্লিন্ট শহরে প্রচারে যান বাইডেন এবং ওবামা। সেখানেই এক জিমের বাস্কেটবল কোর্টে পৌঁছে ওবামা হাতে তুলে নেন বল। আর তার পর এক চেষ্টাতেই অনেকটা দূর থেকে লক্ষ্যভেদ। বল বাস্কেট করে দেন। উপস্থিত সকলেই তাঁর প্রতিভার তারিফ করতে থাকে। আর ওবামা নিজের আইকনিক হাসি মুখে নিয়ে নিজের স্টাইলে হাঁটতে হাঁটতে বেরিয়ে যান সেখান থেকে।

আরও পড়ুন: ‘বাবা কা ধাবা’-কে বিখ্যাত করা গৌরবের বিরুদ্ধে আর্থিক নয়ছয়ের অভিযোগ কান্তা প্রসাদের

Advertisement

আরও পড়ুন: অভিভাবকের মতো বাচ্চা মেয়ের হাত থেকে স্কুলব্যাগ নিয়ে নিল পোষ্যটি

ভিডিয়োটি রবিবার নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেন ওবামা। এখনও পর্যন্ত ওবামার অ্যাকাউন্টে ভিডিয়োটি প্রায় ১ কোটি ৪১ লাখ বার দেখা হয়েছে। সেই সঙ্গে লাইক পেয়েছে প্রায় সাড়ে ৯ লাখ। সেই সঙ্গে ২ লাখের উপর রিটুইট হয়েছে পোস্টটি। যেখানে নেটাগরিকরা প্রশাংসায় ভরিয়ে দিয়েছেন প্রাক্তন প্রেসিডেন্টকে।


আরও পড়ুন

Advertisement