Advertisement
১০ মে ২০২৪
woman

রেস্তরাঁ কর্মীর উপর এক সঙ্গে ঝাঁপিয়ে পড়লেন ৪ মহিলা, ভাইরাল ভিডিয়ো

এক মহিলা কাউন্টারের ভিতরে থাকা কাউকে লক্ষ্য করে ঘুসি চালাতে শুরু করেছেন। ওই আক্রমণকারী মহিলাকে সাহায্য করতে গাড়ি থেকে একের পর এক ৩ মহিলা বেরিয়ে আসেন। এবার সবাই মিলে আক্রমণে নামেন।

রেস্তরাঁ কর্মীকে আক্রমণ ৪ মহিলার।

রেস্তরাঁ কর্মীকে আক্রমণ ৪ মহিলার। টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
টালাহাসি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৬:৩৭
Share: Save:

রেস্তরাঁয় কত মানুষেরই তো সেখানকার কর্মীদের সঙ্গে মতান্তর হয়। কিন্তু নিছক মতপার্থক্যের জেরে এই ৪ মহিলা যা করলেন, তা মনে হয় আগে কখনও দেখা যায়নি। এক রেস্তরাঁ কর্মীকে ৪ জন মহিলা মিলে এক সঙ্গে আক্রমণ করছেন। এমনই এক নাটকীয় ভিডিয়ো ভাইরাল হল নেটমাধ্যমে।

ভিডিয়োটি আমেরিকার ফ্লোরিডার। ভিডিয়োটি পাম বিচ কাউন্টি শেরিফের অফিসিয়াল পেজে শেয়ার হয়েছে। ওই ৪ মহিলার বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। তাঁদের বিরুদ্ধে তদন্ত চলছে বলে জানিয়েছে সে দেশের পুলিশ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফ্লোরিডার পাম বিচ কাউন্টির একটি রেস্তরাঁর ক্যাশ কাউন্টারের সামনে একটি গাড়ি দাঁড়িয়ে। সেই গাড়ি থেকে এক মহিলা বেরিয়ে এসে কাউন্টারের সামনে দাঁড়ালেন। তিনি সম্ভবত কিছু খাবার অর্ডার করেছিলেন। তার দাম নিয়েই সম্ভবত ঝামেলার সূত্রপাত।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা কাউন্টারের ভিতরে থাকা কাউকে লক্ষ্য করে ঘুসি চালাতে শুরু করেছেন। যদিও সেই কর্মীকে ভিডিয়োতে দেখা যাচ্ছিল না। এ বার ওই আক্রমণকারী মহিলাকে সাহায্য করতে গাড়ি থেকে একের পর এক ৩ মহিলা বেরিয়ে আসেন। তাঁরা এক সঙ্গে রেস্তরাঁর কাউন্টারের কর্মীকে আক্রমণ করতে থাকেন।

আরও পড়ুন:

ভিডিয়োতে দেখা না গেলেও, জানা গিয়েছে ওই ৪ মহিলা কাউন্টার থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যান। কাউন্টি শেরিফের টুইটার পেজে ভিডিয়োটি পোস্ট করে নেটাগরিকদের কাছে জানতে চাওয়া হয়েছে, ‘কেউ ওই ৪ মহিলাকে চেনেন কিনা’।

ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ১৭ মার্চ পোস্ট হয়েছে। এই পোস্টের উত্তরে এক নেটাগরিক আবার প্রশ্ন তুলেছেন, ‘গাড়ির নম্বর প্লেট দেখে অভিযুক্তদের খুঁজে বার করা কী খুব কঠিন?’ তার উত্তরে প্রশাসনের এক মুখপাত্র লিখেছেন, ‘তৎপরতার সঙ্গে তদন্ত চলছে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman usa Social Media Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE