Advertisement
২০ জুলাই ২০২৪
Mouth-shaped

মুখ খুলে কয়েন খেয়ে নিচ্ছে ‘অদ্ভুত’, ইন্টারনেটে ভাইরাল টাকার ব্যাগ

জাপানে মানুষের মুখের আদলে তৈরি হয়েছে একটি কয়েন রাখার ব্যাগ। যাতে মানুষের ওপরের ঠোঁট থেকে মুখের নীচ পর্যন্ত তৈরি করা হয়েছে

মুখের আদলে টাকার ব্যাগ। ছবি : টুইটার থেকে নেওয়া।

মুখের আদলে টাকার ব্যাগ। ছবি : টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ১১:০৬
Share: Save:

টাকার জন্য ধনী ব্যক্তিরা প্রায়ই খবরে উঠে আসেন। কিন্তু কখনও শুনেছেন টাকার ব্যাগ নিজেই, খবরের শিরনামে উঠে এসেছে! জাপানে তৈরি একটি কয়েন রাখার থলি এই কারণেই ভাইরাল হয়ে গিয়েছে।

জাপানে মানুষের মুখের আদলে তৈরি হয়েছে একটি কয়েন রাখার ব্যাগ। যাতে মানুষের ওপরের ঠোঁট থেকে মুখের নীচ পর্যন্ত তৈরি করা হয়েছে। রয়েছে মাড়ি-সহ দু’পাটি দাঁতও।ঠোঁট দু’টিকে চাপ দিয়ে সরালেই খুলে যাবে মুখ। খোলা মুখের ভেতরে কয়েন রেখে ফের চাপ দিয়ে বন্ধ করে দিতে পারেন। প্রয়োজন মতো ফের চাপ দিয়ে খুলে বের করে আনতে পারেন কয়েন।

নেটিজেন এর নাম দিয়েছে ‘অদ্ভুত’। টুইটারে এই অদ্ভুতের ছবি শেয়ার হতেইভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই প্রায় ১ কোটি বারেরও বেশি বার দেখা হয়েছে ভিডিয়োটি।

ইস্ট কোস্ট রেডিয়োর মতে, এটি তৈরি করতে প্রায় ২ মাস সময় লেগেছে। এই কয়েন ব্যাগ যিনি তৈরি করেছেন তিনি জানিয়েছেন, এটি বিক্রির জন্য তৈরি করেননি। কী উপাদানে এটি তৈরি,তাও গোপন রাখতে চান ওই শিল্পী।

আরও পড়ুন : বাড়ির ছাদে ভেঙে পড়ল বিমান

আরও পড়ুন : ‘স্বচ্ছ ভারত’ শৌচালয়ে গাঁধীজির ছবি দেওয়া টাইলস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

coin purse internet Japan Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE