Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral News

Python: দু’টি বিশাল অজগর কাঁধে নিয়ে নাচানাচি, এই অকুতোভয় এখন অনেকের নজরে

সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশিত হয়েছে ইন্দোনেশিয়ার ওই ব্যক্তির অজগর নিয়ে নাচনকোদনের ভিডিয়ো।

অজগর নিয়ে নাচানাচি

অজগর নিয়ে নাচানাচি

সংবাদ সংস্থা
জাকার্তা শেষ আপডেট: ০১ মে ২০২২ ২০:১৮
Share: Save:

অজগর নির্বিষ হলেও তাকে কি এ ভাবে কাঁধে তুলে নেওয়া যায়? তাও আবার দু’টি পূর্ণবয়স্ক অজগর! নেটমাধ্যমে এমনই এক ভিডিয়ো দেখে হতভম্ব অনেকে। দু’টি বিশালাকার অজগর সাপকে কাঁধে তুলে ক্যামেরার সামনে নাচানাচি করতে দেখা গেল এক ব্যক্তিকে।

সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশিত হয়েছে ইন্দোনেশিয়ার ওই ব্যক্তির অজগর নিয়ে নাচনকোদনের ভিডিয়ো। এ আবার যে সে অজগরও নয়। তা যে কোনও পূর্ণবয়স্ক মানুষকে গিলে ফেলার ক্ষমতা রাখে। ওই দুই সাপ দৈর্ঘ্যে ২০ ফুটেরও বেশি। এই দেখেই স্তম্ভিত হয়ে গিয়েছেন দর্শকেরা।

সম্প্রতি এক ব্যক্তির বিষধর কোবরার সাপের মাথায় চুমু খাওয়ার ভিডিয়ো নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। অনেকে ওই ভিডিয়োর প্রসঙ্গ টেনে বলছেন, ইন্দোনেশিয়ার এই ব্যক্তি আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন।

প্রসঙ্গত, অজগর মূলত আফ্রিকার সাহারা, নেপাল, ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ-পূর্ব পাকিস্তান, অস্ট্রেলিয়া, ফিলিপিন্সে দেখতে পাওয়া যায়। ওই ব্যক্তির কাঁধে যে দু’টি অজগর দেখা গিয়েছে, সেগুলি প্রজাতিতে ‘রেটিকুলেটেড’। অর্থাৎ, শরীরে জালের মতো আঁকিবুকি। অজগরের এই প্রজাতি মূলত দক্ষিণ-পূর্ব এশিয়াতেই দেখতে পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE